মুখ্যমন্ত্রীকে তুমুল আক্রমণ সায়ন্তনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রীকে তুমুল আক্রমণ সায়ন্তনের

Share This

মুখ্যমন্ত্রীকে তুমুল আক্রমণ সায়ন্তনের


আজ খবর (বাংলা) রায়গঞ্জ, উত্তর দিনাজপুর, 28/07/2021 : " রাজ্যের মুখ্যমন্ত্রী ভিক্ষাবৃত্তি করতে দিল্লিতে গিয়ে দুয়ারে দুয়ারে ঘুরছেন কেউ যদি ডেকে একটু কথা বলেন। এতে রাজ্যের মান সন্মানের সর্বনাশ করছেন। মুখ্যমন্ত্রীর উচিত রাজনৈতিক টুরিজম না করে এমনি টুরিজম করুন আর লালকেল্লায় আর সব দিল্লিতে যা,আছে দেখে ঘুরে ফিরে আসুক "।  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের দিল্লি সফর নিয়ে এমনই কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু। বুধবার রায়গঞ্জ বোগ্রামে স্পিনিং মিলের সামনে চায়ে পে চর্চায় যোগ দিতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সম্পর্কে এমন মন্তব্য করেন তিনি। 

এই মুহূর্তে দেশের সবকটি বিরোধী রাজনৈতিক দল ২০২৪ সালের লোকসভা নির্বাচনে কেন্দ্রের বিজেপি সরকারকে পরাস্ত করার জন্য একজোট হচ্ছেন এবং তৃনমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এই উদ্যোগ নিচ্ছেন সে প্রসঙ্গে বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু বলেন দেশে বিরোধীদের কোনও অস্তিত্ব নেই। বিশেষ করে তৃনমূল সংসদীয় দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে সায়ন্তন বাবু বলেন, " আমি যদি এখন মনে করি আমেরিকার রাষ্ট্রপতি হবো, হতে পারব!  পারবো না। সেরকমই রাজ্যের মুখ্যমন্ত্রী এখন ভারতবর্ষের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। কেউ স্বপ্ন দেখতেই পারেন। তবে দেশে বিজেপির অবস্থা আরও ভালো বলে দাবি করেন এই বিজেপি নেতা। তিনি বলেন যেসব সাংসদ  বিজেপি ছেড়ে সুনীল মন্ডল বা শিশির অধিকারী তাঁরা কোনওদিনই বিজেপি দলে ছিলেন না।

" এই রাজ্যে একজন ভুয়ো মুখ্যমন্ত্রী আছেন আর সেকারনেই এরাজ্যে ভুয়ো ও জাল কোভিড ভ্যাকসিন দেওয়া হচ্ছে। আসল ভ্যাকসিন খোলাবাজারে কালোবাজারির মাধ্যমে চড়া দামে বিক্রি হচ্ছে " রাজ্যে কোভিড ভ্যাকসিন দুর্নীতি প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু।  বুধবার রায়গঞ্জ বোগ্রামে চায়ে পে চর্চায় যোগ দিতে এসে রাজ্য সরকারের কোভিড ভ্যাক্সিনেশন প্রসঙ্গে বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু বলেন, পর্যাপ্ত কোভিড টীকা রয়েছে। কিন্তু দেবাঞ্জনের মতো প্রচুর লোকজন ছড়িয়ে ছিটিয়ে আছেন। আসল ভ্যাকসিন খোলাবাজারে চড়া দামে বিক্রি হচ্ছে আর হেলথ্ ক্যাম্পের মাধ্যমে ভুয়ো ও জাল ভ্যাকসিন সাধারন মানুষকে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপি নেতা সায়ন্তন বসু।  তাঁর অভিযোগ, আমাদের রাজ্যে জাক ভ্যাকসিন ভুয়ো ভ্যাকসিনের শব্দটা এসেছে  অন্য কোনও রাজ্যে নেই, কেননা এরাজ্যের মুখ্যমন্ত্রী ভুয়ো। ভোটে হেরে গিয়েও মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দোপাধ্যায়।

রিপোর্ট : সুতপা পোদ্দার


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages