মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের বিক্ষোভ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের বিক্ষোভ

Share This

মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের বিক্ষোভ


আজ খবর (বাংলা), হুগলি, পশ্চিমবঙ্গ, 10/07/2021 : মোদি সরকারের ভ্রান্ত  জনবিরোধী নীতি, পেট্রোপন্য ও নিত্য প্রয়োজন দ্রব্য ও  গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে চুঁচুড়া বিধানসভায় বিভিন্ন মোড়ে সকাল 10 টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত  অবস্থান বিক্ষোভে শামিল হল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। 

কারণ দিন দিন মোদি সরকার যেহারে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস  পেট্রোপন্যের দাম বাড়িয়ে চলেছে তাতে সাধারণ মানুষকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। তাই আজ সকালে দশটার সময় চুঁচুড়ার ঐতিহাসিক প্রাণকেন্দ্র ঘড়ির মোড়ে অসিত মজুমদার এর নেতৃত্বে অবস্থান-বিক্ষোভ করা হলো।  এই অবস্থান বিক্ষোভে উপস্থিত  পৌর প্রশাসক গৌরী কান্ত মুখার্জি তৃণমূল মহিলা কংগ্রেস এর সদস্য মৌসুমী চ্যাটার্জি থেকে শুরু করে বিভিন্ন তৃণমূল নেতা নেত্রী বৃন্দ। চুঁচুড়া বিধানসভার হুগলির মোড়  ঘড়ির মোর রাজহাট থেকে শুরু করে পোলবা থেকে শুরু করে  বিভিন্ন জায়গায় চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের নেতৃত্বে এই অবস্থান বিক্ষোভ প্রদর্শন করা হলো।  গোরুর গোলায় পোস্টার ঝুলিয়ে অবস্থান বিক্ষোভ শুরু করে বিধায়ক। যাতে এই বিক্ষোভ মোদি সরকারের কান পর্যন্ত পৌঁছে দেওয়া যায় সেই জন্যই এই অবস্থান-বিক্ষোভ। আজ এই অবস্থান-বিক্ষোভ থেকে  ভারতীয় জনতা পার্টির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা সপ্তর্ষি ব্যানার্জী ( রাম )আজ বিধায়ক অসিত মজুমদার এর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন ।                                     

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages