শিলিগুড়ি শহরকে আবর্জনামুক্ত করবে পুরসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিলিগুড়ি শহরকে আবর্জনামুক্ত করবে পুরসভা

Share This

শিলিগুড়ি  শহরকে আবর্জনামুক্ত করবে পুরসভা


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 28/07/2021 : শহরের আবর্জনা পরিস্কার করতে বেশ কয়েকটি গাড়ি এল শিলিগুড়ি পুরসভার হাতে।

পশ্চিমবঙ্গ সরকারের স্টেট আরবান ডেভেলপমেন্ট এজেন্সি-র (S.U.D.A.) পক্ষ থেকে শিলিগুড়ি পুর নিগমের হাতে ৮ টি গাড়ি তুলে দেওয়া হল।  সাথে ছিল মোট ১৪ টি টোটো । এই গারিগুলোকে পুরসভা শিলিগুড়ি শহরকে আবর্জনা ও জঞ্জালমুক্ত করার কাজে লাগাতে চলেছে।


পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে, "এগুলো লিকুইড ওয়েস্ট এবং সলিড ওয়েস্ট করে ভাগাভাগি করা আছে । আমরা এই উন্নত মানের গাড়ি গুলো আবর্জনা তোলবার কাজে লাগাবো । গাড়ি গুলোর ওপর দিক থেকেও ঢাকা থাকায় আবর্জনা উপচে পড়ার কোনো সমস্যা নেই । ধীরে ধীরে আমরা ওয়েস্ট ম্যানেজমেন্ট কে একটা স্মার্ট অ্যাডমিনিস্ট্রেশন গড়ে তুলতে চাই । আগামী ৫/৬ মাসের মধ্যে আমরা শিলিগুড়ি শহরকে সম্পূর্ণ রূপে আবর্জনা মুক্ত শহরে পরিণত করবো ।"

রিপোর্ট : সৌজন্যেঃ গৌতম দেব প্রশাসক শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশন

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages