বিজেপির প্রতিনিধিদল আজ যাচ্ছে রাজভবনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির প্রতিনিধিদল আজ যাচ্ছে রাজভবনে

Share This

বিজেপির প্রতিনিধিদল আজ যাচ্ছে রাজভবনে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 13/07/2021 : আজ বিকেল চারটে নাগাদ রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপির বিধায়কদের একটি প্রতিনিধি দল রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে সাক্ষাত করবেন। আজ এই বিষয়টি রাজ্যপালের অফিস থেকেই টুইট করে জানানো হয়েছে ।

বিজেপির বিধায়কদের প্রতিনিধি দলে রাজ্যের কোন কোন বিধায়ক থাকবেন, সেই বিষয়ে অবশ্য বিজেপির তরফ থেকে স্পষ্ট করে কিছু বলা হয় নি। তবে এই প্রতিনিধি দলকে নেতৃত্ব দেবেন শুভেন্দু অধিকারী। বিজেপির প্রতিনিধিদল রাজ্যপালের সাথে ঠিক কি বিষয়ে বৈঠক করবেন, তাও জানানো হয় নি বিজেপির তরফ থেকে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গতকালই বিজেপি সভাপতি জগত প্রসাদ নড্ডার সাথে বৈঠক করেছেন রাজ্য বিজেপি দলের শৃংখলা নিয়ে। কেননা বিজেপির অন্দরেই কোনো কোনো নেতা 'বেসুরো' কথা বলতে শুরু করেছিলেন। এঁদের মধ্যে সৌমিত্র খাঁ এবং বাবুল সুপ্রীয়র নাম আছে। জে পি নাড্ডা এঁদের বিরুদ্ধে কড়া মনোভাব নিতে নির্দেশ দিয়েছেন দিলীপ ঘোষকে। দলের আভ্যন্তরীণ বৈঠক সারতে আজ দিলীপ ঘোষের বর্ধমান এবং আসানসোল যাওয়ার কথা আছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages