গুলি করে পাক ড্রোন নামালেন জওয়ানরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গুলি করে পাক ড্রোন নামালেন জওয়ানরা

Share This
গুলি করে পাক ড্রোন নামালেন জওয়ানরা


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 23/07/2021 :  ফের ড্রোন উড়ে এল পাকিস্তান সীমান্তের ওপার থেকে। গুলি করে সেই ড্রোন নামালেন সেনাবাহিনীর জওয়ানরা।
সীমান্তে অবৈধ ভাবে গোলাগুলি চালানো বন্ধ হতেই স্ট্র্যাটেজি বদলে পাকিস্তান সীমান্তের ওপার থেকে ড্রোণের মাধ্যমে এপারে জঙ্গীদের কাছে অস্ত্র পৌঁছে দিচ্ছে । কখনও আবার ড্রোণে লাগানো বিস্ফোরক দিয়ে হামলা চালানোর চেষ্টা করে চলেছে। আজ কাশ্মীরের আকাশে ফের ড্রোন উড়তে দেখা যায়। সরকারি আদেশ অনুযায়ী এখন আর কাশ্মীরের আকাশে ড্রোন ওড়ানো যায় না। 
আকাশে ড্রোন উড়তে দেখেই সেনা জওয়ানরা তত্পর হয়ে ওঠেন এবং সেটিকে গুলি করে মাটিতে নামান। দেখা যায় এই ড্রোনের মোট আটটি পা আছে। অর্থাৎ এটি হেক্সাকপ্টার। ড্রোনের চেয়ে অনেক বেশি শক্তিশালী। পাকিস্তান সীমান্তের 6 কিলোমিটারের মধ্যেই এই হেক্সাকপ্টারকে মাটিতে নামিয়ে আনা হয়েছে।


পাশাপাশি আজ কলকাতা বন্দরে ইন্ডিয়ান নেভির তরফ থেকে নোটিশ জারি করা হয়েছে, কলকাতা বন্দর থেকে 3 কিলোমিটার পরিধির মধ্যে কেউ ড্রোন ওড়াতে পারবে না। সতর্কতামূলকভাবে এই ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে ভারতীয় নৌ বাহিনীর পক্ষ থেকে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages