জামিন পেয়েও রেহাই নেই, অস্বস্তিতে দম্পতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জামিন পেয়েও রেহাই নেই, অস্বস্তিতে দম্পতি

Share This

জামিন পেয়েও রেহাই নেই, অস্বস্তিতে দম্পতি।


আজ খবর (বাংলা), পুর্ব বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 19/07/2021 : জামিন নিয়ে গ্রামে ঢুকতেই কপালে জুটল মারধর, ভাঙচুর করা হল বসতবাড়ি, লুটপাট করা হল খাদ্য সামগ্রী সহ বিভিন্ন ব্যবহারযোগ্য জিনিসপত্র। 

ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমান জেলার রায়না-২ ব্লকের মাধবডিহি থানার অন্তর্গত পহোলানপুর গ্রামে। জানা যায় প্রায় বছরখানেক আগে পরিবারে অশান্তি চলার সময় মারধরের ফলে মৃত্যু হয় এক মহিলার। আর সেই ঘটনায় নাম জড়ায় শ্যামল সিংহ ও মমতা সিং নামের দম্পতির। এরপর দোষী সাব্যস্ত হয়ে জেল হেফাজত হয় তাদের এবং গত তিন মাস আগে জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফিরে আসে তারা। 

দম্পতির বাড়ি ফিরে আসার খবর পেয়ে মৃত ওই মহিলার পরিবারের লোকজন গোতান পঞ্চায়েতের দামিন্যা গ্রাম থেকে এসে ওই দম্পতিকে মারধোর করে এবং পহলানপুর গ্রাম থেকে তাড়িয়ে দেয়। এরপর গতকাল তারা পুনরায় নিজের বাড়ি ফিরে আসে।  বাড়ি ফিরতেই চড়াও হয় মৃত ওই মহিলার বাবার বাড়ির লোকজনেরা। চলে মারধোর। 

খবর দেওয়া হয় মাধবডিহি থানায়। ঘটনাস্থলে আসেন মাধবডিহি থানার ওসি সুব্রত বেরা সহ পুলিশ- কর্মীরা।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে পুলিশি হস্তক্ষেপে। মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় দুজন-কে। পরবর্তীতে কোনরূপ যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য জারি আছে পুলিশি নজরদারি।

রিপোর্ট : কল্যান দত্ত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages