কৃষি আইন কাঁটায় মুলতুবি লোকসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষি আইন কাঁটায় মুলতুবি লোকসভা

Share This

কৃষি আইন কাঁটায় মুলতুবি লোকসভা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 22/07/2021 : পর পর তিনবার সভাকক্ষ অশান্ত হয়ে স্থগিত হয়ে যাওয়ায় আজকের মত লোকসভার বাদল অধিবেশন মুলতুবি করে দেওয়া হল। 

আজ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিল পেশ হওয়ার কথা ছিল লোক সভায়।  তার মধ্যে ইনল্যান্ড ভেসেলস বিল 2021 এবং এসেন্সিয়াল ডিফেন্স সার্ভিসেস বিল 2021 পেশ করা হলেও বিরোধী দলের সাংসদেরা কৃষি বিল প্রত্যাহারের দাবী নিয়ে হাতে প্ল্যাকার্ড ধরে হোয়েলে নেমে শ্লোগান দিতে থাকেন। লোকসভা কক্ষে বিশৃঙ্ক্ষলা রুখতে স্পিকার ওম বিড়লা বার বার অনুরোধ করতে থাকেন সাংসদদের। কিন্তু কোনো লাভ হয় নি। সারা দিনে তিন বার বাদল অধিবেশন স্থগিত রাখতে হয়েছিল। শেষমেষ আজকের মত সভা মুলতুবি করে দিতে হয়।

আজ সকাল থেকেই দিল্লী ও হরিয়ানার সীমান্তে অন্তত 200 জন কৃষক কৃষি আইন প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ দেখাচ্ছিলেন। তাঁরা দিল্লীতে এসে বিক্ষোভ দেখাতে চাইলে পুলিশ সিংঘু ও টিকরী সীমন্তেই তাঁদের আটকে দেওয়া হয়েছিল। কিন্তু অশান্তি এড়াতে পরে ঐ কৃষকদের 5টি বাসকে দিল্লীতে আসার অনুমতি দেওয়া হয়েছিল। বিক্ষোভকারীরা দিল্লীর যন্তর মন্তরে এসে বাদল অধিবেশনের শেষ দিন পর্যন্ত বিক্ষোভ দেখানোর কথা জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages