ড্রোন দিয়ে বিস্ফোরক পাঠাচ্ছে পাকিস্তান ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ড্রোন দিয়ে বিস্ফোরক পাঠাচ্ছে পাকিস্তান !

Share This

ড্রোন দিয়ে বিস্ফোরক পাঠাচ্ছে পাকিস্তান


আজ খবর (বাংলা),  শ্রীনগর,  জম্মু ও কাশ্মীর, 02/07/2021 : যে রাত্রে জম্মুর এয়ারবেসে ড্রোন হামলা চালানো হয়েছিল, সেই রাত্রেই জম্মু থেকে একটি আইইডি বিস্ফরক উদ্ধার করা হয়েছিল বলে জানিয়েছেন জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ  সিং ।

পাকিস্তান ও ভারতের মধ্যে নতুন করে সীমান্ত শান্তি চুক্তি হওয়ার পর থেকে পাকিস্তান এলওসি বরাবর সেলিং বন্ধ রেখেছে ঠিকই, কিন্তু এবার ভারতকে আক্রমণ করার নতুন পন্থা নিয়েছে পাকিস্তান। তারা চুপিসারে সীমান্ত পেরিয়ে ড্রোনের মাধ্যমে ভারতে হামলা চালানোর ছক কষেছে। আর এই কারণেই পাকিস্তান থেকে জঙ্গীদের দিয়ে ড্রোন হামলা চালিয়ে ছায়া যুদ্ধ চালিয়ে যেতে চাইছে।

ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন, জম্মু থেকে একটি ড্রোন উদ্ধার করা হয়েছে। পাকিস্তানের জঙ্গী সংগঠন লস্কর ই তৈবা ড্রোণের মাধ্যমে জম্মুতে আইইডি সেট করেছিল। ঐ বিস্ফরকের সাথে ছিল আরডিএক্স। জম্মুতে বড়সড় বিস্ফরনের ছক কষেছিল পাকিস্তানের জঙ্গী সংগঠন লস্কর ই তৈবা।

জম্মু ও কাশ্মীর পুলিশ এই ব্যাপারে তদন্ত করে দেখছে। তদন্তে দেখা গিয়েছে, ঐ ড্রোনটিকে পাকিস্তান থেকেই নিয়ন্ত্রণ করা হচ্ছিল। এই নাশকতার ছক কষেছিল লস্কর ই তৈবা। তার ইঙ্গিতও পাওয়া গিয়েছে। যে ব্যক্তির ঐ বিস্ফরক পাওয়ার কথা ছিল সেই ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages