পুঞ্চে শহীদ হলেন এক সেনা জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুঞ্চে শহীদ হলেন এক সেনা জওয়ান

Share This

পুঞ্চে শহীদ হলেন এক সেনা জওয়ান


আজ খবর (বাংলা), পুঞ্চ, জম্মু ও কাশ্মীর, 24/07/2021 : জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরে এনকাউনটার চলার সময় গুলিতে প্রাণ হারালেন নিরাপত্তা বাহিনীর এক সেনা জাওয়ান।

সেনাবাহিনীর হোয়াইট নাইট কর্প্সের তরফ থেকে একটি টুইট বার্তায় জানানো হয়েছে, পুঞ্চের কৃষ্ণা ঘাঁটি অঞ্চলে জঙ্গীদের সাথে এনকাউনটার চলার সময় গুলি লেগে শহীদ হয়েছেন সিপাহি প্যাড মর্যাদার জওয়ান কৃষ্ণা বৈদ্য।

সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে কৃষ্ণা বৈদ্য ছিলেন একজন অসম সাহসী জওয়ান, তিনি দেশের জন্যে সর্বোচ্য বলিদান দিয়েছেন। তাঁকে সব পদমর্যাদার অফিসাররা স্যাল্যুট দিয়েছেন।

পাশপাশি গতকাল রাত্রে কাঠুয়া জেলায় আর্নিয়ার কাছে পাকিস্তান সীমান্তে অন্ধকারের মধ্যে লাল আলো দপ দপ করে জ্বলতে নিভতে দেখে পুলিশকে খবর দেন গ্রামবাসীরা। গতকাল রাতেই বিএসএফ ঐ লাল আলো লক্ষ্য করে গুলি চালালে সেটি ফিরে যায়। আজ সকাল থেকেই রহস্যজনক ঐ লাল আলোর উত্সের সন্ধান পেতে আর্নিয়া অঞ্চলে চিরুনি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages