রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে ? ট্রেন বাস চালাচ্ছেন না কেন ? : বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে ? ট্রেন বাস চালাচ্ছেন না কেন ? : বিজেপি

Share This

রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে ? ট্রেন বাস চালাচ্ছেন না কেন ? : বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 16/07/2021 : রাজ্যে কোভিড পরিস্থিতির যদি উন্নতি হয়েই থাকে, তাহলে সবকিছু খুলে না দিয়ে কেন বন্ধ রাখা হয়েছে ? আজ টুইটারে এমনই দাবী তুলে সোচ্চার হল বিজেপি।

বিজেপি আজ তাদের দলীয় টুইটার হ্যণ্ডেল থেকে একটি পোস্ট করে জানতে চেয়েছে কেন রাজ্যে সব কিছু বন্ধ রেখে মুখ্যমন্ত্রী দাবী করছেন রাজ্যে কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে !  বিজেপির বক্তব্য যদি সব কিছু স্বাভাবিক হয়ে গিয়ে থাকে, তাহলে কেন লোকাল ট্রেন বন্ধ রাখা হয়েছে ? কেনই বা স্কুল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানগুলিকে বন্ধ করে রেখে দেওয়া হয়েছে ? রাস্তায় কেন এত কম সংখ্যক বাস নামছে ?

বিজেপি টুইট করে লিখেছে, আসলে ভোটের রাজনীতি করতে, শুধুমাত্র ভোটে জেতার জন্যেই মানুষের জীবন ও জীবিকা নিয়ে খেলতে চাইছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ।

টুইটে দেখা যাচ্ছে একদিকে মমতা দাবী করছেন রাজ্যে কোভিড পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে। আর একদিকে অন্য ভিডিওতে দেখা যাচ্ছে সাধারন মানুষ ট্রেন, বাস না চলায় নিজেদের ক্ষোভ উগরে দিচ্ছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages