উত্তর পুর্ব ভারতে আর্থসামাজিক উন্নয়নে জোর দিতে চায় কেন্দ্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর পুর্ব ভারতে আর্থসামাজিক উন্নয়নে জোর দিতে চায় কেন্দ্র

Share This

উত্তর পুর্ব ভারতে আর্থসামাজিক উন্নয়নে জোর দিতে চায় কেন্দ্র
জি কিষান রেড্ডি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/07/2021কেন্দ্রীয় সংস্কৃতি, পর্যটন ও উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন মন্ত্রী জি কিষাণ রেড্ডি উত্তর পূর্বাঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্ম এবং চালু বিভিন্ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করেছেন। উত্তর পূর্বাঞ্চলের উন্নয়ন সম্পর্কে মন্ত্রী পর্যায়ের দু-দিনের এক পর্যালোচনা বৈঠক শেষে আজ শ্রী রেড্ডি এই অঞ্চলের আর্থসামাজিক উন্নয়ন আরও ত্বরান্বিত করার ওপর জোর দেন।

শ্রী রেড্ডি মন্ত্রকের উচ্চপদস্থ আধিকারিকদের সমস্ত চালু প্রকল্প নির্দিষ্ট সময়সীমার মধ্যে শেষ করার নির্দেশ দেন। পড়ে থাকা প্রকল্পগুলির বিভিন্ন সমস্যার সমাধানে তিনি অন্যান্য মন্ত্রকের সঙ্গে দ্রুত আলাপ-আলোচনা শুরু করার পরামর্শ দিয়েছেন।
উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন মন্ত্রকের সচিব ডঃ ইন্দরজিৎ সিং ও অন্যন্য উচ্চপদস্থ আধিকারিকরা যাবতীয় চালু প্রকল্প ও কর্মসূচি সম্পর্কে মন্ত্রীকে বিশদে অবহিত করেন।
এর আগে, মন্ত্রকের দায়িত্বভার গ্রহণ করে গত বৃহস্পতিবার শ্রী রেড্ডি বলেন, প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে গত ৭ বছরে সমগ্র উত্তর পূর্বাঞ্চলে সাধারণ মানুষের জীবনে যে পরিবর্তন এসেছে তা অবিশ্বাস্য ও অভূতপূর্ব। এপ্রসঙ্গে তিনি আরও জানান, শ্রী মোদীর দিশা নির্দেশ অনুযায়ী পড়ে থাকা যাবতীয় প্রকল্পের কাজ নির্দিষ্ট সময়-সীমার মধ্যে শেষ করতে তিনি সবরকম প্রয়াস গ্রহণ করবেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages