রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল রঘুনাথগঞ্জ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল রঘুনাথগঞ্জ

Share This

রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল রঘুনাথগঞ্জ


আজ খবর (বাংলা), মুর্শিদাবাদ, পশ্চিমবঙ্গ, 31/07/2021 : রোগী মৃত্যুকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্যকর পরিবেশ তৈরী হয়েছে মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানার গ্রীন রুম নার্সিংহোমে। 

যেখানে বন্দুক হাতে পরিস্থিতি সামাল দিতে দেখা গেল পুলিশ কর্মীদের। যদিও সেখানে গুলি চালানোর কোনো ঘটনা ঘটেনি। তবে বিক্ষোভকারীদের সামাল দিতে রীতিমতো বন্দুক হাতে নিয়ে একাধিক পুলিশ কর্মীকে দেখা যায় ঘটনাস্থলে। 

মৃতার পরিবার সূত্রে খবর- গত দিন পাঁচেক আগে পিত্ত থলিতে পাথর সমস্যা নিয়ে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আকলিমা বিবি নামে বছর তিরিশের এক মহিলাকে। দুদিন আগে অর্থাৎ বৃহস্পতিবার সেখানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার সেই অপারেশন হয়। পরিবার সদস্যদের অভিযোগ- অপারেশনের পর হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয় রোগী সুস্থ রয়েছে। 


এরপর বৃহস্পতিবার ভোর রাতে হঠাৎই সেই রোগীর মৃত্যু হয়েছে বলে জানানো হয় হাসপাতালের তরফ থেকে। স্বাভাবিকভাবে ঘটনা জানাজানি হতেই রীতিমতো উত্তেজিত হয়ে পড়ে মৃতার পরিবার সদস্যরা। সকাল হলে সেই উত্তেজনার পারদ চরমে ওঠে। চিকিৎসা পরিষেবায় গাফিলতির অভিযোগ তুলে ওই নার্সিংহোমে রীতিমতো তান্ডব চালাতে শুরু করে মৃতার আত্মীয়পরিজন। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রঘুনাথগঞ্জ থানার পুলিশ বাহিনী। অবশেষে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে বন্দুক হাতে পরিস্থিতি সামাল দিতে দেখা যায় পুলিশ কর্মীদের। বর্তমানে সেখানে পরিস্থিতি রয়েছে নিয়ন্ত্রণে, তবে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। পরিবেশ রয়েছে সম্পূর্ণ থমথমে।

রিপোর্ট : সুতপা পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages