7 বছরের শিশুকে ধর্ষণ বৃদ্ধের, তুমুল উত্তেজনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


7 বছরের শিশুকে ধর্ষণ বৃদ্ধের, তুমুল উত্তেজনা

Share This

7 বছরের শিশুকে ধর্ষণ বৃদ্ধের, তুমুল উত্তেজনা


আজ খবর (বাংলা), ডোমজুড়, হাওড়া, পশ্চিমবঙ্গ, 27/07/2021 : চকলেটের লোভ দেখিয়ে একটি সাত বছরের শিশুকে ঘরের মধ্যে আটকে ধর্ষণের অভিযোগকে ঘিরে উত্তপ্ত হাওড়ার ডোমজুড়। উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায়। যাবতীয় আসবাবপত্র ঘর থেকে বের করে আগুন ধরিয়ে দেয়। শেখ সালাম নামে ওই অভিযুক্ত সপরিবারে পলাতক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাঁকড়া পুলিশ আউটপোস্ট।

ডোমজুড় এর বাসিন্দা শেখ সালাম ওরফে সালাম বাবা দীর্ঘদিন ওই এলাকায় মাদুলি ও কবজ বিক্রি করত। গত শুক্রবার বিকালে শেখ সালাম(65) তার প্রতিবেশী 7 বছরের মেয়েকে নিজের দোকানে চকলেটের প্রলোভন দেখিয়ে ডাকে। এরপর তার দোকানের মধ্যে তিনি ওই শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ। এতে ওই শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বাবা মা তাকে ডোমজুড় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক শিশুটির বাবা মাকে সব কিছু খুলে বলেন। 

এরপরই বাঁকড়া পুলিশ আউটপোস্টে  লিখিত অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা। এই খবর এলাকায় চাউর হতেই আজ দুপুরে উত্তেজিত জনতা শেখ সালেমের দোকান ও বাড়িতে ভাঙচুর চালায়। স্থানীয় বাসিন্দারা তারা ঘরের আসবাবপত্র রাস্তায় বার করে এনে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। এই ঘটনার পর অভিযুক্ত শেখ সালেম  সপরিবারে পলাতক। তার খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে। 

এলাকার মানুষ ওই অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেছেন। তাদের অভিযোগ এর আগেও সে নানা ধরনের অপকর্ম করেছে। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। আহত শিশুটির চিকিৎসা চলছে।

রিপোর্ট : শেখ আমজাদ আলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages