43 জন নিরীহ মানুষকে গুলি করে মারল তালিবানরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


43 জন নিরীহ মানুষকে গুলি করে মারল তালিবানরা

Share This

43 জন নিরীহ মানুষকে গুলি করে মারল তালিবানরা


আজ খবর (বাংলা), গজনী, আফগানিস্তান, 26/07/2021 : আফগানিস্তানের গজনী দখল করে সাধারন মানুষকে বাড়ি থেকে বের করে নির্মম অত্যাচার শুরু করেছে তালিবানরা। গজনীতে মোট 43 জন নিরাপরাধ সাধারন মানুষকে গুলি করে হত্যা করল তালিবান।

মার্কিন সেনা সরে যেতে শুরু করতেই আফগানিস্তানের বেশ কিছু জায়গা দখল করতে শুরু করেছে তালিবান। আর যে সব জায়গা তারা দখল করে নিচ্ছে, সেই সব জায়গায় শুরু করে দিয়েছে নির্মম অত্যাচার। নিত্য নতুন ফতোয়া জারি করা হচ্ছে আফগান মহিলাদের ওপরেও। সব মিলিয়ে ভয়ংকর দুর্দিন নেমে এসেছে আফগানিস্তানের মাটিতে।

স্থানীয় সংবাদ মাধ্যম সুত্রে জানা গিয়েছে গজনীতে 43 জন নিরীহ মানুষকে গুলি করে মেরে দেওয়া হয়েছে। যাদের মধ্যে কয়েকজন সরকারি আধিকারিক থাকলেও বেশিরভাগ মানুষই নিরীহ গ্রামবাসী। বিভিন্ন গ্রামে বাড়িতে ঢুকে অকাতরে লুঠপাট চালাচ্ছে তালিবানরা। বাধা দিতে গেলে গুলি খেয়ে মরতে হচ্ছে সাধারন মানুষকে। 

মালিস্তান জেলা ছাড়াও তালিবানরা অন্যান্য জেলাতেও বাড়ি ঘর এবং দোকানে লুঠপাট চালাচ্ছে এবং অকাতরে হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে বলে জানা গিয়েছে।  আফগানিস্তানের অর্ধেক জায়গা অর্থাৎ প্রায় 400টি জেলা এই মুহুর্তে তালিবানদের দখলে রয়েছে বলে দাবী করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages