এনকাউনটারে খতম লস্করের শীর্ষ কমান্ডার সহ 3 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এনকাউনটারে খতম লস্করের শীর্ষ কমান্ডার সহ 3

Share This

এনকাউনটারে খতম লস্করের শীর্ষ কমান্ডার সহ 3


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর , 19/07/2021 :  ভোরের আলো ফুটতে না ফুটতেই গুলির আওয়াজে কেঁপে উঠল জম্মু ও কাশ্মীরের সোপিয়ান। ততক্ষণে শুরু হয়ে গিয়েছে জঙ্গী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে ধুন্ধুমার এনকাউনটার ।

আজ গোপন সুত্রে খবর পেয়ে সোপিয়ানের একটি গ্রামে তল্লাশি চালাতে যায় নিরাপত্তা বাহিনী । সেই সময় উল্টো দিক থেকে গুলি ছোঁড়ে জঙ্গীরা। পাল্টা গুলি চালান নিরাপত্তা বাহিনীর জওয়ানরাও। নিমেষে বেঁধে যায় গুলির লড়াই। 

কাশ্মীর পুলিশের আইজি জানিয়েছেন, এনকাউনটারে তিন জঙ্গীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনকে লস্কর ই তৈবার শীর্ষ কমান্ডার ইসফক দার ওরফে আবু আক্রম বলে চিহ্নিত করা গিয়েছে। পুলিশ দীর্ঘদিন থেকেই এই কুখ্যাত জঙ্গীকে খুঁজছিল। 2017 সাল থেকেই এই জঙ্গী কাশ্মীর উপত্যাকায় নানারকম জঙ্গী কার্যকলাপ চালিয়ে আসছিল বলে জানা গিয়েছে।

এনকাউনটারে মৃত বাকি দুই জঙ্গী স্থানীয় বাসিন্দা বলে পুলিশ জানতে পেরেছে। জঙ্গীদের হেফাজত থেকে বেশ কিছু অস্ত্র ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা গিয়েছে। গতা এলাকায় কর্ডন করে চিরুনি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages