3 জঙ্গী ভারতে ঢুকেছিল মালদহ সীমান্ত দিয়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


3 জঙ্গী ভারতে ঢুকেছিল মালদহ সীমান্ত দিয়ে

Share This

3 জঙ্গী ভারতে ঢুকেছিল মালদহ সীমান্ত দিয়ে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 12/07/2021 : গতকাল কলকাতার হরিদেবপুর থেকে ধৃত 3 জামাত জঙ্গীদের ডায়রি থেকে পাওয়া গেল আরও বেশ কিছু জঙ্গীর নাম ও টেলিফোন নম্বর।

গোপন সুত্রে খবর পেয়ে গতকাল কলকাতার হরিদেবপুর অঞ্চল থেকে তিন জন জামাত জঙ্গীকে গ্রেপ্তার করা হয়েছিল। এরা হরিদেবপুরের একটি জায়গায় বাড়ি ভাড়া করে থাকছিল। হকার সেজে এরা কলকাতার রাস্তায় ঘুরব বেড়াত। মূলত কলকাতায় নতুন মডিউল তৈরি করে স্লিপার সেল বানানো এবং সেই কাজের জন্যে অর্থ সংগ্রহ করত এরা।

এদের সাথে আল কায়দা গোষ্ঠীর যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। এই তিন জঙ্গী মালদহ সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে একাধিক দলে ছড়িয়ে পড়েছিল। পরে হরিদেবপুরে একত্রিত হয়েছিল বলে জানা গেছে। এদেশে এরা বড়সড় কোনো নাশকতার ছক কষেছিল বলে মনে করা হচ্ছে। এদের হেফাজত থেকে একটি ডায়রি উদ্ধার করা হয়েছে, যে ডায়রিতে জামাতের বেশ কিছু জঙ্গীর নাম ও টেলিফোন নম্বর পাওয়া গিয়েছে। জামাতের ডাকাতি শাখার মুল পান্ডা আল আমিনের সাথের এই তিন জঙ্গীর যোগাযোগ ছিল বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages