আনাড়ি চালকের গাড়ি দোকানে মারল ধাক্কা, আহত 2 মহিলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আনাড়ি চালকের গাড়ি দোকানে মারল ধাক্কা, আহত 2 মহিলা

Share This

আনাড়ি চালকের গাড়ি দোকানে মারল ধাক্কা, আহত 2 মহিলা


আজ খবর (বাংলা), ভাটপাড়া, উত্তর 24 পরগণা, 19/07/2021 : আনাড়ি চালকের গাড়ি ঢুকে গেল দোকানে। দুর্ঘটনায় গুরুতর জখম দুই মহিলা। ঘটনাটি ঘটেছে ভাট পাড়ার ঘোষপাড়া রোডে।

প্রতিদিনের মত আজও ব্যস্ত ছিল ভাটপাড়ার ঘোষপাড়া রোড। রাস্তার ধারে একটি দোকানে চা কিনতে আসেন দুই মহিলা। তাঁরা যখন ঐ দোকান থেকে চা কিনছিলেন, ঠিক তখনই একটি প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা দোকানে ঢুকে যায়। দোকানের সামনেই দাঁড়িয়ে ছিলেন ঐ দুই মহিলা। তাঁরা এই ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন।

আহত দুই মহিলাকে ভাটপাড়া সদর হাসপাতালে ভারত করা হয়েছে। ভাটপাড়া থানার পুলিশ এসে ঘাতক গাড়িটিকে থানায় নিয়ে যায়। ঐ গাড়িতে লার্নার স্টিকার লাগানো ছিল এবং একজন মহিলা ঐ গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাকে ঘিরে ঘোষপাড়া রোডের ঐ এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল। প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন। তবে পুলিশ এসে ভীড় হঠিয়ে দেয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages