রাতের কলকাতায় ফের দুর্ঘটনা, মৃত 1 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাতের কলকাতায় ফের দুর্ঘটনা, মৃত 1

Share This

রাতের কলকাতায় ফের দুর্ঘটনা, মৃত 1


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 11/07/2021 : আবারো রাতের কলকাতায় দুর্ঘটনা। দুর্ঘটনাটি ঘটলো  তারাতলা থানার অন্তর্গত কোকাকোলা কোম্পানির সামনে তারাতলা গার্ডেনরিচ রোডে।

 প্রত্যক্ষদর্শীদের মতে একটি স্কুটিতে দুই যুবক গার্ডেনরিচের দিক থেকে তারাতলার দিকে যাচ্ছিল এবং সেই সময় তারাতলা দিক থেকে আসা একটি 10 চাকার গাড়ি দুই যুবককে ধাক্কা মারে। এক যুবকের মাথার উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্কুটি চালক যুবকের। আর এক যুবকের পায়ের উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘাতক গাড়িটির চালক গাড়ি নিয়ে পলাতক। 

দুর্ঘটনা হওয়ার পরে আধা ঘন্টার ও উপরে বন্ধ ছিল রাস্তা। তারাতলা থানার পুলিশ একদিকে যেরকম তাদের বাড়ির ঠিকানা খুঁজছে পাশাপাশি সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক গাড়িটি চিহ্নিত করার চেষ্টা করছে। মৃত যুবকের নাম কিঞ্জল মুখার্জি, বয়স 26। আহত যুবকের নাম সায়ক মুখার্জি বয়স 28। এদের বাড়ি বেহালার জোতিষ রায় রোডে।

রিপোর্ট : সুব্রত রায়

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages