তাঁর বিরুদ্ধে পুলিশের FIRকে মমতার 'পুরোন অভ্যাস' বললেন শুভেন্দু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তাঁর বিরুদ্ধে পুলিশের FIRকে মমতার 'পুরোন অভ্যাস' বললেন শুভেন্দু

Share This
তাঁর বিরুদ্ধে পুলিশের FIRকে মমতার পুরোন  অভ্যাস বললেন শুভেন্দু


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৯/০৬/২০২১ : বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে ত্রাণ সামগ্রী চুরি করার অভিযোগে থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। এই বিষয়টিকে আমল না দিয়ে একে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'পুরোন  অভ্যাস' বলে আখ্যা দিলেন শুভেন্দু অধিকারী ।

দিন দুয়েক আগে কাঁথি পুরসভা থেকে ত্রাণ সামগ্রী চুরি করার দায়ে পশ্চিমবঙ্গ পুলিশ শুভেন্দু এবং তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর নামে একটি এফআইআর দায়ের করেছিল। এই ব্যাপারে রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী বলেন, "এই ব্যাপারে কাউকে দুশ্চিন্তা করতে হবে না। এই ব্যাপারে আমি একটি শব্দও খরচ করব না, কারন এটা হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরোন অভ্যাস। আমি এই বিষয়টি নিয়ে নাড্ডাজির  সাথেও কোনো আলোচনা করি নি।"

শুভেন্দু আরও বলেন, "রাজ্যে বিধানসভা নির্বাচনের পর আমি দিল্লীতে নাড্ডাজিকে সন্মান প্রদর্শন করতে এবং তাঁর সাথে সাক্ষাৎ করতে এসেছিলাম।  এর মধ্যে নতুনত্ব কিছু নেই। আমি তাঁর পরামর্শ নিতে এসেছিলাম। দুদিন আগেই পশ্চিমবঙ্গে একজন বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে। রাজ্য থেকে অত্যাচারিত হয়ে পালিয়ে এসে বহু বিজেপি কর্মী দিল্লীর চিত্তরঞ্জন পার্কে এসে রয়েছেন। পশ্চিমবঙ্গে অত্যাচারিত হয়ে অন্তত ৪,০০০ বিজেপি কর্মী রাজ্য ছেড়ে পালিয়ে গিয়ে আসামে বসবাস করতে শুরু করেছেন। আমি নাড্ডাজির সাথে সেইসব বিষয়গুলি নিয়েই আলোচনা করছিলাম।"

এই বিষয়টি নিয়েই গতকাল শুভেন্দু অধিকারী সাক্ষাৎ করেছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথেও। শুভেন্দু জানিয়েছেন, পশ্চিমবঙ্গে বিজেপি করতে গিয়ে যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের পাশে আছে বিজেপি। সেই সব পরিবারকে ৫ লক্ষ টাকা করে দেওয়া হয়েছে। তাহলে এবার এই পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবী করবে বিজেপি ? এই প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী জানিয়েছেন, "সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া হবে।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages