সঙ্কট মেটাতে বরানগরে রক্তদান শিবির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সঙ্কট মেটাতে বরানগরে রক্তদান শিবির

Share This

সঙ্কট মেটাতে বরানগরে রক্তদান শিবির


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/06/2021 : বরাহনগর দেশ্রপ্রিয় স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত হলো রক্তদান শিবির।

এই করোনাকালের মাঝে অর্থের অভাবের পাশাপাশি রক্তের সংকটও দেখা যাচ্ছে ব্যাপক আকারে। সংক্রমণের আশঙ্কায় বহু রক্তদাতা রক্ত দিতে চাইলেও সেই রক্ত সরাসরি নিতে চাইছেন না রোগীর পরিবার। আবার তার পাশাপাশি রক্তের সংকটও দেখা যাচ্ছে ব্ল্যাড ব্যাঙ্ক গুলোতে। তাই এবার দক্ষিণ বরাহনগর অঞ্চলের ১০টি জায়গায় রক্তদান শিবিরের আয়োজন করলো দক্ষিণ বরাহনগর তৃনমূল যুব কংগ্রেস এবং দক্ষিণ বরাহনগর তৃনমূল ছাত্র পরিষদে সদস্যরা। 

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং অভিষেক ব্যানার্জীর নির্দেশে এই করোনা সংক্রমণকালে মুমুর্ষ রোগীদের পাশে দাঁড়াতে দক্ষিণ বরাহনগর তৃনমূল যুব কংগ্রেস এবং দক্ষিণ বরাহনগর তৃনমূল ছাত্র পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত হলো এক স্বচ্ছায় রক্তদান শিবির কর্মসুচির। করোনা আবহে সংক্রমণ ঠেকাতে ৩০ জন করে রক্তদাতাদের নিয়ে বরাহনগরের বিভিন্ন এলাকায় বিক্ষিপ্তভাবে এইদিনের এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 

মহিলা পুরুষ নির্বিশেষে রক্তদাতারা এইদিনের এই রক্তদান শিবিরে যোগদান করেন। দক্ষিণ বরাহনগর তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ বর্ধন, দক্ষিণ বরাহনগর তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি সুজিত ঘোষ এর উদ্যোগে বরাহনগর অঞ্চল জুড়ে বিভিন্ন জায়গায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। বরাহনগর দেশপ্রিয় নগর স্পোর্টিং ক্লাবের পরিচালনায় আয়োজিত এইদিনের এই রক্তদান শিবির কর্মসুচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দমদমের সাংসদ সৌগত রায়, বরাহনগরের বিধায়ক তাপস রায়, উঃ ২৪ পরগণা জেলা তৃনমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী, উঃ ২৪ পরগণা জেলা তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি বানীব্রত চক্রবর্তী এবং দলীয় অন্যান্য নেতৃত্বরা।  

দেবজিৎ পাল, অলোক শঙ্কর, রিষপের তত্বাবধানে বরাহনগর দেশপ্রিয় নগর স্পোর্টিং ক্লাবের পরিচালনায় আয়োজিত এইদিনের এই রক্তদান শিবিরের কাজ সম্পন্ন হয়।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages