জেড ক্যাটাগরি নিরাপত্তা চান না মুকুল রায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জেড ক্যাটাগরি নিরাপত্তা চান না মুকুল রায়

Share This

জেড ক্যাটাগরি নিরাপত্তা চান না মুকুল রায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/০৬/২০২১ :  মাত্র দিন দিয়েক আগে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন মুকুল রায় ও তাঁর বিধায়ক পুত্র শুভরাংশু। এবার কেন্দ্র সরকারের দেওয়া জেড ক্যাটাগরি সুরক্ষা বলয় সরিয়ে নিতে অনুরোধ জানালেন তাঁরা।

বিজেপিতে থাকাকালীন মুকুল রায় ছিলেন সর্ব ভারতীয় সহ সভাপতি পদাধিকারী। সেই সময় কেন্দ্র তাঁর সুরক্ষার জন্যে জেড ক্যাটাগরি নিরাপত্তা ব্যবস্থা প্রদান করেছিলেন।  কিন্তু দিন দিয়েক আগেই মুকুল রায় ও তাঁর পুত্র বিজেপি ত্যাগ করে পুরোন দল তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। আর আজ মুকুল রায় স্বরাষ্ট্র মন্ত্রকে চিঠি দিয়ে কেন্দ্রের দেওয়া জেড ক্যাটাগরি নিরাপত্তা সুবিধা তুলে নিতে অনুরোধ করলেন।

একই আবেদন করেছেন মুকুল পুত্র বীজপুরের বিধায়ক শুভরাংশু রায়ও। কেন্দ্র সরকারের একটি সূত্র মারফত জানা গিয়েছে, কিছুদিন আগেই মুকুল রায় তৃণমূল কংগ্রেস থেকে নাকি হুমকি পাচ্ছিলেন, তাই তাঁর নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছিল। একদল সিআরপিএফ জওয়ান তাঁর নিরাপত্তার দায়িত্ত্বে ছিলেন। কিন্তু এবার তিনি নিজেই তাঁর পুরোন  দল তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় হুমকির আর কোনো ঘটনা ঘটে নি। তাই এবার মুকুল রায় স্বরাষ্ট্র মন্ত্রকে চিঠি লিখে তাঁর জেড ক্যাটাগরি নিরাপত্তা ব্যবস্থাকে তুলে নেওয়ার জন্যে অনুরোধ জানিয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages