আদিবাসী ভ্যানচালকের পাশে তৃণমূল নেতৃত্ব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আদিবাসী ভ্যানচালকের পাশে তৃণমূল নেতৃত্ব

Share This

আদিবাসী ভ্যানচালকের পাশে তৃণমূল নেতৃত্ব


আজ খবর (বাংলা), বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 20/06/2021 : তিন শিশু কন্যা ও স্ত্রীকে নিয়ে অসহায় আদিবাসী ভ্যানচালকের পরিবারের পাশে দাঁড়ালেন মহিলা তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

বর্ধমান শহরে বড়নীলপুর এলাকার শিব তলায় বাড়ি ভাড়া নিয়ে পরিবারকে নিয়ে থাকতেন ভ্যানচালক আদিবাসী সুমাই সরেন লকডাউনে দীর্ঘদিন কাজ বন্ধ থাকার ফলে রোজকার হারিয়েছেন তিনি ।বাড়ির মালিক বাড়ি ছেড়ে দেওয়ার কথা না বললেও কয়েক মাস ধরে বাড়ি ভাড়া দিতে না পেরে নিজের বিবেক জ্ঞানে শনিবার রাত্রে পরিবারের তিনটি কন‍্য ও স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। 

বর্ধমান শহরের বিরহাটা পুল লাগোয়া এলাকায় রাস্তার ধারে বৃষ্টির মধ্যে কোলে বাচ্চা মেয়ে ও স্ত্রী ও অন্য দুই মেয়েকে নিয়ে দাঁড়িয়েছিলেন তিনি।যুব তৃনমূল কংগ্রেসের একটি  অনুষ্ঠান শেষ করে বেরোনোর সময় এই দুস্থঃ পরিবারটিকে বৃষ্টিতে ভিজতে দেখেন মহিলা এক তৃণমূল নেত্রী  সারথী দত্ত ।

তারপরেই তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন তার সমস্ত ঘটনার কথা সঙ্গে সঙ্গে পুলিশ প্রশাসনকে জানান তিনি বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পড়ে আলোচনা করে রাস্তার ধারে পড়ে থাকা একটি অব্যবহার ঘর খুলে দেওয়া হয় পরিবারটিকে থাকার জন্য। এমনকি মহিলা তৃণমূলের পক্ষ থেকে কিছু খাবারের ব্যবস্থা করা হয় ।এদিন আর এক মহিলা তৃণমূল নেত্রী প্রতিমাশীল জানিয়েছেন আপাতত একটি আস্তানার ব্যবস্থা করা হলো পরে আলোচনা করে এদের বন্দোবস্ত করা হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages