শাপুরজি আবাসন কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের হাতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাপুরজি আবাসন কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের হাতে

Share This

 

শাপুরজি  আবাসন কাণ্ডে  চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের হাতে

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/০৬/২০২১ : নিউ টাউনের শাপুরজি আবাসন কাণ্ডে এবার চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের হাতে। ভরত এবং সুমিত কুমারকে জিজ্ঞাসাবাদ করে ভুল্লারদের সাথে পাক জঙ্গী যোগের সূত্র পাওয়া গেল। 

ভুল্লারদেরকে নিয়ে আগেই কলকাতা পুলিশকে সতর্ক করে রেখেছিল পাঞ্জাব পুলিশ, কেননা পাঞ্জাব পুলিশের খাতায় ৪৩টিরও বেশি অপরাধের সাথে নাম জড়িয়ে ছিল গ্যাংস্টার ভুল্লারদের। নিয়মিত অপরাধের সাথে যুক্ত ছিল এই গ্যাং। কিন্তু সম্প্রতি গা ঢাকা দিতে কলকাতার নিউ টাউনে শাপুরজি  আবাসনে একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতে শুরু করেছিল তারা। পাঞ্জাব থেকে পালিয়ে পশ্চিমবঙ্গে এসেছিল এই রাজ্যের নামাঙ্কিত প্লেট নম্বর দেওয়া গাড়ি নিয়ে। অর্থাৎ পাঞ্জাব থেকে তারা এই রাজ্যে এসেছিল সড়কপথে।

পুলিশ কিছুদিন ধরেই এদের ওপর নজর রাখছিল। শেষমেশ পুলিশের সাথেই এনকাউন্টারে মারা যায় ভুল্লার ও তার সহযোগী। ধরা পরে যায় তাদের দুই সহযোগী সুমিত ও ভরত।  তাদেরকে জিজ্ঞসাবাদ করেই ভুল্লারদের সাথে পাক যোগের বিষয়টি জানতে পারে পুলিশ। ভুল্লারদের হেফাজত থেকে উর্দু ভাষায় লেখা কিছু সামগ্রীও পুলিশের হাতে এসেছে। পুলিশ এই বিষয়ে খুব বেশি কিছু জানাতে চায় নি, তবু এই অপরাধীদের সাথে পাক যোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। পুলিশ আরও খতিয়ে দেখছে গোটা বিষয়টি।

ভুল্লারদের সাথে পাক যোগ কি বিষয়ে ছিল ? মাদক নাকি অস্ত্রশস্ত্র  সেটাই দেখতে চাইছে পুলিশ। তবে  একটা বিষয়ে পুলিশ নিশ্চিত হয়েছে যে এই গ্যাং পশ্চিমবঙ্গকে করিডোর করে বাংলাদেশ, ভুটান, নেপালের মত দশে অস্ত্র বা মাদক পাচার করত।  এরা বে নামে পাকিস্তানেও গিয়েছিল বলে মনে করা হচ্ছে। কলকাতায় কে বা করা এই গ্যাংকে ঘর ভাড়া পাইয়ে দিয়েছিল, সেই বিষয়ে তদন্ত করে দেখছে পুলিশ। সম্প্রতি এই গ্যাং একটি  পুরোন  গাড়ি কেনার জন্যে ই-কমার্স বিজ্ঞাপন দিয়েছিল, সম্ভবত তারা সড়কপথে বিহারে পালিয়ে যাওয়ার ছক কষেছিল। সেই বিষয়টি নিয়েও পুলিশ তদন্ত করে দেখছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages