কলকাতা প্রেস ক্লাবে সংবাদিকের সাড়ে বারোশো কোভিড টিকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতা প্রেস ক্লাবে সংবাদিকের সাড়ে বারোশো কোভিড টিকা

Share This

কলকাতা প্রেস ক্লাবে সংবাদিকের সাড়ে বারোশো কোভিড টিকা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/06/2021 : প্রেস ক্লাব, কলকাতায় সোমবার সংবাদকর্মীদের টিকা দানের সপ্তম দিনের শিবিরের শেষে সাংবাদিক ও চিত্র সাংবাদিকের টিকাকরণের মোট প্রায় সাড়ে বারশো ডোজ সম্পুর্ণ হয়েছে। 

সংবাদপত্র, টিভি, বেতার ও সংবাদ পোর্টালের সঙ্গে যুক্ত ১৮ বছর বয়েসের উর্ধে সরকারি এক্রিডেটেডেট এবং এক্রিডেটেড নয় এমন সমস্ত ধরণের সংবাদকর্মীকে প্রেস ক্লাব, কলকাতা আয়োজিত এই শিবিরগুলিতে কোভিড টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ দেওয়া হয়। পশ্চিমবঙ্গে সাংবাদিকদের করোনা যোদ্ধা ঘোষণা করায় রাজ্য সরকারের উদ্যোগে বিনামূল্যে অগ্রাধিকারের ভিত্তিতে প্রেস ক্লাব, কলকাতায় এই টিকাকরণ শিবিরগুলির আয়োজন করা হয়।

সোমবার প্রেস ক্লাবে অনুষ্ঠিত সপ্তম দিনের শিবিরে দুশো জনের মতো সাংবাদিক ও চিত্র সাংবাদিক করোনার টিকা নেন। তাদের মধ্যে ১৮ থেকে ৪৪ বছর বয়েসের প্রায় ১২০ জন এবং ৪৫ বছরের বেশি বয়সের প্রায় ৭০ জন ছিলেন। কলকাতার নীলরতন সরকার হাসপাতালের চিকিৎসক ও চিকিৎসা কর্মীরা টিকা প্রদান করেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages