দেশের সর্বত্র পালিত হল বিশ্ব যোগ দিবস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের সর্বত্র পালিত হল বিশ্ব যোগ দিবস

Share This

দেশের সর্বত্র পালিত হল বিশ্ব যোগ দিবস
যোগ ব্যায়াম করছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 21/062021 : আজ বিশ্ব যোগা দিবস! ডাক্তাররা বলছেন যোগা করুন এবং সুস্থ থাকুন'।  সাধারন মানুষকে সুস্থ রাখার চেষ্টা করছে বহু বিশেষজ্ঞ ও ডাক্তার। 

সাধারণ মানুষের স্বাস্থ্যের পক্ষে উপকার বলে জানাচ্ছেন বহু বিশেষজ্ঞ ডাক্তাররা। ফিলাটেলি স্মৃতি রক্ষা একটি বৃহত্তর অংশ হিসেবে ভারতীয় ডাক  বিভাগে আটশত জায়গায় একটি বিশেষ ক্যানসেলেশন স্টাম্প( বাতিল ডাকটিকিট) উদ্বোধন করতে চলেছেন 2021 সালের আন্তর্জাতিক যোগা ব্যায়াম দিবস  পালন করা হলো। ভারতীয় ডাক বিভাগ বিশ্ব যোগ দিবস উপলক্ষে 21 জুন অর্থাৎ আজকে  এই ক্যানসেলেশন স্টাম্প এর শুভ উদ্বোধন করতে চলেছেন। এই ক্যানসেলেশন স্টাম্প নীল রঙের একটি বিশেষ ধরনের সিম্বল অঙ্কন করা হয়েছে। যাতে কোন রকম ভাবেই এই ডাকটিকিট টি ব্যবহার করতে না পারা যায়। ইন্টারন্যাশনাল ডে অফ যোগা 2021 কথাটি ইংরেজি এবং হিন্দি ভাষায় লেখা থাকবে। একটি ক্যান্সলেশন স্টাম্প হল ডাক বিভাগের চিহ্ন স্ট্যাম্পের উপর দেওয়া হয়  যাতে সেই স্টাম্প পুনর ব্যবহার না করা যায়। এইরূপ স্টাম্প ফিলাটেলি পড়াশোনায় মূল্যবান সংরক্ষণের বস্তু। 

তাই আজ হুগলি চুঁচুড়া অন্তর্গত হেড পোস্ট অফিস বিশ্ব যোগা দিবস প্রদর্শন করল রাজ্য ও ন্যাশনাল যোগা কম্পিটিটর সারন্যা মন্ডল যোগা প্রদর্শন করে দেখালেন। এর সাথে সাথেই হেড পোস্ট অফিসের সকল সদস্যরা একত্রিত হয়ে যোগা করলেন সারন্যার সঙ্গে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages