২০২১ থেকে শিক্ষা নিয়ে ২০২২এর উত্তরপ্রদেশ জয়ের লক্ষে ঝাঁপাচ্ছে বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২০২১ থেকে শিক্ষা নিয়ে ২০২২এর উত্তরপ্রদেশ জয়ের লক্ষে ঝাঁপাচ্ছে বিজেপি

Share This

২০২১ থেকে শিক্ষা নিয়ে ২০২২এর উত্তরপ্রদেশ জয়ের লক্ষে ঝাঁপাচ্ছে বিজেপি


আজ খবর  (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৩/০৬/২০২১ : ২০২১ সালে ৫ রাজ্যের বিধানসভা নির্বাচন থেকে শিক্ষা নিয়ে এবার ২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের জন্যে ঝাঁপাতে চলেছে বিজেপি।

২০২২ সালে উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন হতে চলেছে, ভোটের নিরিখে উত্তরপ্রদেশ বরাবরই কঠিন রাজ্য। বর্তমানে এই রাজ্যে যোগী আদিত্যনাথে নেতৃত্বে বিজেপি রাজ্য সরকার চালাচ্ছে। উত্তরপ্রদেশে আগামী বছরেও জমি ধরে রাখতে বদ্ধ পরিকর ভারতীয় জনতা পার্টি। আর সেই কারণেই গেরুয়া শিবিরিরের সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা আগামী ৫ ও ৬ই জুন পার্টির জাতীয় সাধারণ সম্পাদকদের নিয়ে দু'দিন ব্যাপী একটি বিশেষ বৈঠক করতে চলেছেন। উক্ত সভায় সাধারণ সম্পাদকরা ছাড়াও উপস্থিত থাকবেন বিভিন্ন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত নেতারাও। 


আগামী বছর উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন হতে চলেছে। তারপর ভোট রয়েছে উত্তরাখন্ড, পাঞ্জাব, গোয়া, গুজরাট এবং হিমাচল প্রদেশেও। সুতরাং এই রাজ্যগুলির ভারপ্রাপ্ত নেতাদেরকে রীতিমত তৈরি হয়ে বৈঠকে আসতে  বলা হয়েছে। ওই বৈঠককে যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে দেখছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। চলতি বছরে যে সব রাজ্যে বিধানসভা নির্বাচন হয়েছে, সেইসব নির্বাচনগুলিতেও বিজেপির কর্মকান্ড নিয়ে আলোচনা হতে চলেছে।

এই মুহূর্তে বিজেপি করোনা আবহে প্রায় প্রত্যেক রাজ্যেই সমাজ সেবায় মন দিয়েছে বেশি করে।  যাকে বলা হচ্ছে 'সেবা হি সংগঠন' (সেবাই সংঠন) ; পশ্চিমবঙ্গেও জোরকদমে চলছে সমাজসেবা। প্রতিদিন নিয়ম করে মানুষের পাশে দাঁড়াচ্ছেন বিজেপি নেতা নেত্রীরা, পশ্চিমবঙ্গে কিছুদিন আগেই ইয়াস ঘূর্ণিঝড় ব্যাপক ক্ষয়ক্ষতি করে গিয়েছে। ঘূর্ণিঝড় দুর্গতদের পাশেও দাঁড়াতে দেখা যাচ্ছে বিজেপি নেতা নেত্রীদেরকে।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages