জলপাইগুড়িতে সংবর্ধিত এম্বুলেন্স দিদি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়িতে সংবর্ধিত এম্বুলেন্স দিদি

Share This

জলপাইগুড়িতে সংবর্ধিত এম্বুলেন্স দিদি


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 21/06/2021 : সত্যিকারের করোনা যোদ্ধা হিসেবে সংবর্ধনা দেওয়া হল জলপাইগুড়ির এম্বুলেন্স দিদিকে। পাশাপাশি সংবর্ধনা দেওয়া হল জলপাইগুড়ির বিধায়ককেও।

ইনি একটু অন্য এরকম করোনা যোদ্ধা।  যে রাঁধে সে চুলও বাঁধে । গাড়ি চালাতে পারেন অনেকেই, কিন্তু স্টিয়ারিং এ হাত রেখে সবার প্রিয় জলপাইগুড়ির  দেবশ্রী ভট্টাচার্য দিদি এখন জলপাইগুড়িতে 'অ্যাম্বুলেন্স দিদি' নামে পরিচিত হয়ে উঠেছেন তিনি ও তাঁর সহযোগি গীতা থাপা । এঁরা করোনা আক্রান্ত রোগীর মৃত দেহ থেকে শুরু করে যে কোন সমস্যার তারা কোনো বাধা না মেনে সাহায্যের হাত বাড়িয়ে দেন। নিজেরা এম্বুলেন্স চালিয়ে পৌছে দেন হাসপাতালে। এই দুজনকে আজ সংবর্ধনা দিল জলপাইগুড়ি বন্ধু সমিতি ক্লাব ও পাঠাগার।  এদিন এই দুই দিদির ছবি এঁকে ক্লাব সদস্যরা সেই সুন্দর ছবি ও ফুলেরতোড়া দিয়ে তাদেরকে সংবর্ধনা জ্ঞাপন করেন।

আর এক দিকে নিজের ক্লাবের সংবর্ধনা পেয়ে আত্মহারা জলপাইগুড়ি র বিধায়ক। পাশাপাশি jyma club এর তরফ থেকে এই সংবর্ধনা  দিতে  পেরেও খুশি ক্লাবের প্রবীন থেকে নবীন সদস্যরা। সোমবার রাতে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয় ক্লাবের সভা কক্ষে। এই দিন নব নিযুক্ত বিধায়ক তথা ক্লাবের কার্যকরী সভাপতি  ডাক্তার প্রদীপ কুমার বর্মার হাতে ফুল ও মানপত্র তুলে দেন ক্লাবের  সম্পাদক তপাই বাগচি , যুগ্ম সম্পাদক কানাই দাসগুপ্ত  ও ডাক্তার সুবীর মল্লিক । এছাড়াও এই দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের সকল সদস্যরা।আগামী দীনে  ক্লাবের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে বিধায়ক পাশে থাকবেন বলেও জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages