বৃষ্টির জলে এখনো বানভাসি বেহালার কিছু অংশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বৃষ্টির জলে এখনো বানভাসি বেহালার কিছু অংশ

Share This

বৃষ্টির জলে এখনো বানভাসি বেহালার কিছু অংশ


আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, 21/06/2021 : বেহালা অঞ্চলে একটু বেশি বৃষ্টি হলেই বিভিন্ন গলিগুলি জলে বানভাসি হয়ে যায়, বাসিন্দাদের এই অভিযোগ বেশ পুরোন।

বেহালা 129 নম্বর ওয়ার্ডের নবপল্লী এলাকার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

কোন কোন জায়গায় এক হাঁটু আবার কোন কোন জায়গায় এক কোমর জল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ চার দিন হয়ে গেছে এখনো পর্যন্ত কোন বাড়িতে বিদ্যুৎ নেই। এখনো পর্যন্ত জমা জল নামেনি। পানীয় জলের সংকট দেখা দিয়েছে। এলাকাবাসী আতঙ্কে ভুগছে। জমা জল থেকে ছড়াতে পারে রোগ। এর পাশাপাশি বিদ্যুৎ না থাকার জন্য ওষুধের দোকানে জীবনদায়ী ওষুধ নষ্ট হয়ে যাচ্ছে। 

স্থানীয় প্রাক্তন কাউন্সিলরকে বলা সত্বেও এই সমস্যার কোনো সুরাহা হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। কবে এই জল নামবে তারা নিজেরাও জানে না। নবপল্লীর বেশকিছু বাসিন্দারা বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাচ্ছে।এলাকার কিছু যুবক নিজেদের প্রচেষ্টায় একটি ঘরে রান্না করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে জল ও খাবার। কবে জমা জল নামবে এলাকাবাসীর কাছে সদুত্তর নেই।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages