জন্মদিন উৎযাপনে খাদ্যসামগ্রী প্রদান সৌমেন সাহার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জন্মদিন উৎযাপনে খাদ্যসামগ্রী প্রদান সৌমেন সাহার

Share This

 

জন্মদিন উৎযাপনে খাদ্যসামগ্রী প্রদান সৌমেন সাহার

আজ খবর (বাংলা), পানিহাটি, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 19/06/2021 : করোনা আবহ কেড়ে নিয়েছে বহু মানুষদের রুচি রোজগার। পকেটে টান পড়ছে সংসার চালানোর ক্ষেত্রে। 

এই সংকটময় পরিস্থিতিতে সমাজের সচ্ছল ব্যাক্তি আবার বিভিন্ন ক্লাব সংগঠন নিজেদের প্রচেষ্টায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এই সমস্ত কর্মকান্ড সমাজের কাছে তুলে ধরার ক্ষেত্রে যাদের ভুমিকা অপরিসীম তারা হলেন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা। তারাও সমাজকর্মী হিসেবে মানুষদের পাশে থাকেন। এবার সংবাদদাতাদের উদ্যোগে পথশিশুদের হাতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এর পাশাপাশি সোদপুর , খড়দহ স্টেশন চত্বরে থাকা দুস্ত অসহায় বৃদ্ধদেরও নিত্য প্রয়োজনীয় কিছু খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। করোনা সংক্রমণের জেরে সকলকে মাস্ক এবং স্যানিটাইজার দেওয়া হয়। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের হাতে প্রয়োজনীয় প্রোটিন জাতীয় খাবারের সম্ভার তুলে দেন উদ্যোক্তারা।

শিবম ডান্স সেন্টারের কর্ণধার সৌমেন সাহার তত্বাবধানে তার জন্মদিন উৎযাপনে সোদপুর স্টেশনে কোষার অবৈতনিক শিক্ষাকেন্দ্রের শতাধিক ছাত্রছাত্রীদের, পানিহাটি প্রতিবন্ধী কল্যাণ সমিতির প্রায় দেড়শো বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের এবং খরদহ স্টেশনে প্রায় তিনশো লোকের হাতে তুলে দেওয়া হয়েছে এই সামান্য উপহার। 'ওরা কাজ করে' নামক স্বেচ্ছাসেবী সংগঠন এবং চাণক্য বিদ্যা মন্দির তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এই কর্মকান্ডের জন্যে। এক্ষেত্রে  এবং আমাদের চ্যানেলের বিজ্ঞাপন দাতারাও আজকের এই প্রয়াসে আমাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। শিবম ডান্স সেন্টার এবং আর টিভি বাংলা লাইভ অনলাইন নিউজ চ্যানেল পরিবারের সকল সদস্যদের যৌথ উদ্যোগে আয়োজিত এইদিনের এই কর্মসুচীতে সামিল হয়েছিলন এই চ্যানেলের বিজ্ঞাপনদাতারাও। নিমাই বিশ্বাস, স্নিগ্ধা মুখার্জ্জী, অর্পিতা বারিক, জোনাকি ব্যানার্জ্জী, শ্যাম সাধুকা এবং অনন্যা ঘোষের সহযোগিতায় প্রায় ৪০০ মানুষদের হাতে প্রটিন সমৃদ্ধ রকমারি খাদ্যে উপকরণ তুলে দেওয়া হয়। এইভাবেই মানুষের পাশে থাকবো । নিজেদের সাধ্যমত দুস্তদের দিকে সাহায্যের হাত বাড়াবো আমরা। জানালেন প্রধান উদ্যোক্তা সৌমেন সাহা। তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সমাজকর্মীরাও।

রিপোর্ট : সৃঞ্চিনি পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages