মহিলার চুল কেটে নিয়ে নির্যাতন, থানায় গেলেন স্বামী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহিলার চুল কেটে নিয়ে নির্যাতন, থানায় গেলেন স্বামী

Share This

মহিলার চুল কেটে নিয়ে নির্যাতন, থানায় গেলেন স্বামী


আজ খবর (বাংলা), ময়নাগুড়ি, জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 18/06/2021 : বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার অভিযোগে সালিশি সভায় চুল কেটে নেওয়া ও নির্যাতনের অভিযোগ উঠল পঞ্চায়েতের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে। থানায় গেলেন মহিলার স্বামী।

এক গৃহবধূকে নির্যাতন ও হেনস্তার ঘটনায় এলাকাবাসীর বিরুদ্ধে থানায় অভিযোগ জমা করেন স্বামী। সেই ঘটনার তদন্তে নেমে সাতজনকে গ্রেফতার করলো ময়নাগুড়ি থানার পুলিশ। জানা গেছে বুধবার ময়নাগুড়ির বেত গাড়া এলাকার ওই গৃহবধূর চুল কেটে শারীরিক ও মানসিক হেনস্থা করেন এলাকার বেশ কয়েকজন মহিলা।যার জেরে বৃহস্পতিবার ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জমা করেন নির্যাতিতার স্বামী। 

অভিযোগ জমা হওয়ার কয়েক ঘন্টার মধ্যে এসপি দেবর্ষি দত্তের নেতৃত্বে জেলা পুলিশের ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা ও আইসি ভূষণ ছেত্রীর তত্বাবধানে বিশাল পুলিশ বাহিনী এলাকায় যায়। সেখান থেকে ৭ জনকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে এই সাত জনের মধ্যে তিনজন মহিলা ও চারজন পুরুষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages