কেদারনাথ মন্দিরের পুরোহিতরা আন্দোলনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেদারনাথ মন্দিরের পুরোহিতরা আন্দোলনে

Share This

কেদারনাথ মন্দিরের পুরোহিতরা আন্দোলনে


আজ খবর (বাংলা), কেদারনাথ, উত্তরাখন্ড, ১৩/০৬/২০২১ : রাজ্য সরকার গঠিত দেবস্থানম ম্যানেজমেন্ট বোর্ড ভেঙে দেওয়ার দাবীতে আজ কেদারনাথ মন্দিরের পুরোহিতরা ধর্না  এবং আন্দোলনে বসেছেন।

রাজ্য সরকারের তৈরি করে দেওয়া ম্যানেজমেন্ট বোর্ডের বিরুদ্ধে জোরদার আন্দোলনে নেমেছেন চারধামের অন্যতম কেদারনাথ মন্দিরের পুরোহিতেরা। কেদার নাথ মন্দিরের সামনেই তাঁরা ধর্নায় বসেছেন। আন্দোলন করতে গিয়ে তাঁরা কোভিড -এর সব রকম স্বাস্থ্যবিধি মেনে চলছেন। আজ তাঁদের ধর্না  তৃতীয় দিনে পড়ল।   আজকের ধর্নায় পুরোহিতদের অনশন করতেও দেখা গিয়েছে।

কেদারনাথ পুরোহিত সমাজের বক্তব্য, কেদারনাথ মন্দিরের পরিচালনার ক্ষেত্রে রাজ্য সরকার যে দেবস্থানম ম্যানেজমেন্ট বোর্ড গঠন করে দিয়েছে, তাকে মেনে নেওয়া সম্ভব নয়, এই বোর্ড অবিলম্বে ভেঙে দিতে হবে।  না হলে এরপর তাঁরা বৃহত্তর আন্দোলনে সামিল হবেন। মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াত অবশ্য জানিয়েছেন, "এই বোর্ডের সম্প্রসারন করা হবে।  যদিও কেদারনাথ মন্দিরের পুরোহিতদের দাবীদাওয়া নিয়ে রাজ্য সরকার আরও একবার ভেবে  দেখবে, কিন্তু এই বোর্ডের বিরোধিতা মেনে নেওয়া হবে না।   সব মিলিয়ে অশান্তির  মেঘ জমতে শুরু করেছে কেদারনাথ মন্দিরের আকাশে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages