বাংলা জুড়ে প্রবল বৃষ্টি ও ঘূর্ণি ঝড়ের ভ্রুকুটি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলা জুড়ে প্রবল বৃষ্টি ও ঘূর্ণি ঝড়ের ভ্রুকুটি

Share This

বাংলা জুড়ে প্রবল বৃষ্টি ও ঘূর্ণি ঝড়ের ভ্রুকুটি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 18/06/2021: ফের পশ্চিমবঙ্গ ও সংলগ্ন বিহারের দক্ষিণ পশ্চিমে  অঞ্চলে প্রবল বৃষ্টি এবং ঘূর্ণিঝড়ের সতর্কতা জারী করল কেন্দ্র সরকার ।

মৌসম ভবন জানিয়েছে, 18 তারিখ থেকে 20 তারিখ পর্যন্ত দেশের নিম্ন গাঙ্গেয় অঞ্চলে অতি ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। একটি ঘূর্ণিঝড় ক্রমেই সক্রিয় হয়ে উঠছে যা বয়ে যেতে পারে পশ্চিমবঙ্গের দক্ষিণ এবং বিহারের্র দক্ষিণ পশ্চিম অঞ্চলে প্রবল বৃষ্টিপাত হতে পারে। বৃষ্টিপাত হতে পারে সমগ্র পশ্চিম বাংলাতেই, এমনকি উত্তরপ্রদেশের দক্ষিণ পুর্ব অঞ্চলেও বৃষ্টিপাত হতে পারে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। পশ্চিমবঙ্গ ও বিহারে এই কারনে কমলা সতর্কতা জারি করা হয়েছে।

পশ্চিমবঙ্গের বেশ কিছু জায়গায় অতি ভারী বৃষ্টি হতে পারে। সেই তালিকায় আছে  দুর্গাচক, খড়গপুর, মেদিনীপুর, মনতেশ্বর, আসানসোল, বার্নপুর, পানাগড়, দুর্গাপুর, বর্দ্ধমান, বাঁকুড়া, হরিণ খোলা, কাঁথি, পুরুলিয়া, উলুবেড়িয়া, ক্যানিং, ডায়মন্ড হারবার, কাকদ্বীপ, ব্যারাকপুর ও কলকাতা। মৌসম ভবনের রিপোর্টে পশ্চিমবঙ্গের এই শহরগুলিতে অতিবৃষ্টির সতর্কতা জারী করা হয়েছে। আগামী 20 তারিখে মত্স্যজীবীদের মাছ ধরতে যেতে নিষেধ করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages