ফ্রি হিট-এর মত সুবিধা থাকুক বোলারের জন্যেও : অশ্বিন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফ্রি হিট-এর মত সুবিধা থাকুক বোলারের জন্যেও : অশ্বিন

Share This

ফ্রি হিট-এর মত সুবিধা থাকুক বোলারের জন্যেও : অশ্বিন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৮/০৫/২০২১ : ক্রিকেটে 'ফ্রি হিট' নিয়ে সওয়াল করলেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর, পাল্টা বোলারদের জন্যে এই ধরনের কোনো নতুন সুবিধা থাকা দরকার বলে সওয়াল করলেন ভারতীয় স্পিনার আর অশ্বিন। 

একটি সর্ব ভারতীয় সংবাদপত্রে সঞ্জয় মঞ্জরেকর মন্তব্য করেছিলেন ক্রিকেটে ব্যাটসম্যানদের সুবিধার জন্যে ফ্রি হিট দেওয়া হয়। বোলারদের ভুলচুকের জন্যেই এই ফ্রি হিট ব্যাটসম্যানরা পেয়ে থাকেন। এই ধরনের সুযোগ থাকা উচিত নয়। ক্রিকেট থেকে ফ্রি হিট উঠিয়ে দেওয়া উচিত। সঞ্জয় মঞ্জরেকরের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ভারতীয় স্পিনার অশ্বিন বলেন, "কাম অন সঞ্জয়, ফ্রি হিট ব্যবস্থাটা ক্রিকেটের বিপণনের জন্য অত্যন্ত জরুরী, তাছাড়া দর্শকরা ফ্রি হিট বিষয়টিকে যথেষ্ট ভালভাবেই গ্রহণ করেছেন।"

এরপর অশ্বিন একটি পরামর্শ দিয়েছেন, তিনি টুইট করে লিখেছেন, "অনেক সময় নন স্ট্রাইকার এন্ডে থাকা ব্যাটসম্যান অনেক আগেই ক্রিজ ছেড়ে এগিয়ে যান। ক্রিকেটের স্বার্থে  এই নিয়মের বদল হওয়া  উচিত বলে মনে করেন অশ্বিন। এক্ষেত্রে পেনাল্টি হিসেবে ব্যাটসম্যান টিমের টোটাল রান থেকে ১০ রান মাইনাস করে দেওয়া এবং যে বোলার বল করছেন তাঁর ইকনমি থেকে ১০ রান বাদ দেওয়ার পক্ষে সওয়াল করেছেন তিনি। পাশাপাশি অপর একটি টুইট করে অশ্বিন মঞ্জরেকরকে মনে করিয়ে দিয়েছেন যে তিনিও বোলারের হাত থেকে বল বের হতে না হতেই নন স্ট্রাইকার এন্ড ছেড়ে দৌড় শুরু করতেন শর্ট রান নেওয়ার জন্যে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages