করোনার বিরুদ্ধে প্রচারে পথে নামলো হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার বিরুদ্ধে প্রচারে পথে নামলো হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি

Share This

করোনার  বিরুদ্ধে প্রচারে পথে নামলো হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি


আজ খবর (বাংলা), পশ্চিম মেদিনীপুর, পশ্চিমবঙ্গ, ৩১/০৫/২০২১ :  মারণ ব্যাধি করোনা ভাইরাস সম্বন্ধে এবং বিশ্বজুড়ে এই ভাইরাসের তান্ডবলীলা ও অতিমারীর ধ্বংসাত্মক দিক সম্পর্কে ও এর হাত থেকে বাঁচতে সাধারণ মানুষকে সচেতন করার এক অভিনব কর্মসূচি গ্রহণ করলো স্বেচ্ছাসেবী সংগঠন-হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটি, মেদিনীপুর শহর জুড়ে। 

মাইকিং, পোস্টার, ব্যানার এর মাধ্যমে সচেতনতার পাশাপাশি চলে মাস্ক বিতরণ ও পুলিশ কর্মী ও সাফাই কর্মীদের সম্মাননা ঞ্জাপন। সকাল সাড়ে সাতটায় শহরের গোলকূয়াঁ চক থেকে শুরু হয় হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির এই সামাজিক কর্মসূচি।  টোটোতে মাইকিং করতে করতে নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এগিয়ে চলেন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সদস্য সদস্যাগণ। কলেজ কলিজিয়েট মাঠে বসা সব্জী বাজারে আসা ক্রেতা বিক্রেতা উভয়কেই মাইকের মাধ্যমে সচেতন করার চেষ্টা চালান সংস্থার সদস্যরা। পাশাপাশি বহু মানুষকে মাস্ক বিতরণ করা হয়। নিজেদের নিরাপত্তার জন্য বাজারে মানুষ যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার করেন, অকারণে ভীড় না জমান, যেখানে সেখানে থুতু বা কফ না ফেলেন, সেই বার্তাও দেওয়া হয়। অযথা আতঙ্কিত না হয়ে সতর্কতা, সাবধানতা অবলম্বনের সাথে সাথে সরকার নির্দেশিত কোভিড বিধি পালনে সজাগ থাকার আহ্বান জানান হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সদস্যগণ। করোনা আক্রান্ত পরিবারের প্রতি সহানুভূতিশীল হওয়ার অনুরোধ জানানো হয়। 


পঞ্চুর চক, গান্ধী মোড়, এর.আই.সি, কেরানীতলা সহ শহরের বিভিন্ন জনবহুল এলাকায় ফ্লেক্স ও ব্যানার টাঙ্গিয়ে মানুষকে সচেতন করার চেষ্টা চলে। পাশাপাশি রাস্তায় ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সম্মান জানাতে তাঁদের হাতে গোলাপ ফুল,মিষ্টির প্যাকেট ও জলের বোতল তুলে দেন সংস্থার মহিলা সদস্যারা। সম্মান জানাতে সাফাই কর্মীদের হাতেও গোলাপ, মিষ্টির প্যাকেট ও জলের বোতল তুলে দেন সংস্থার সদস্যরা।

   কর্মসূচীর মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করার কাজে উপস্থিত ছিলেন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির চেয়রম্যান চেয়ারম্যান গৌতম কুমার ভকত। প্রত্যেক সদস্য সদস্যার প্রচেষ্ঠায় করোনার বিরুদ্ধে সচেতনতায় যে অভিনবত্বের ছোঁয়া ছিল তা নজর কেড়েছে শহরবাসীর।

রিপোর্ট : কল্যাণ মন্ডল 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages