টানা দেড় বছর পর উদাসীনতার অবসান, হাসপাতাল চত্বর থেকেই উদ্ধার বৃদ্ধ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টানা দেড় বছর পর উদাসীনতার অবসান, হাসপাতাল চত্বর থেকেই উদ্ধার বৃদ্ধ

Share This

টানা দেড় বছর পর উদাসীনতার অবসান, হাসপাতাল চত্বর থেকেই উদ্ধার বৃদ্ধ


আজ খবর (বাংলা), কল্যাণী, নদীয়া, পশ্চিমবঙ্গ, ১২/০৫/২০২১ : উদাসীনতা কাটল, তবে সেই উদাসীনতা কাটতে কেটে গেল দেড়টা বছর। দেড় বছর ধরে কল্যাণী হাসপাতালের প্রতীক্ষালয়ে অসুস্থ অবস্থায় পরে থাকার পর উদ্ধার করা হল এক বৃদ্ধকে।

দেড় বছর ধরে কল্যাণী হাসপাতালের প্রতীক্ষালয়েই পড়ে বৃদ্ধ। খোঁজ নেই পরিবারের। সুরজিৎ বিশ্বাস নামে এক ব্যক্তিকে দেড় বছর আগে চোখে অস্ত্রোপচার করার জন্য কল্যাণীর জেএনএম  হাসপাতালে নিয়ে এসেছিল তাঁর পরিবার। ভর্তি করার পর থেকে তাঁর পরিবারের কোনও খোঁজ মিলছে না। দেড় বছর ধরে হাসপাতালের প্রতীক্ষালয়ই এখন তাঁর বাড়ি। হাসপাতালে কর্মী থেকে সাধারণ মানুষ যে যা দেয়, তাতেই তাঁর পেট চলে। 

চোখে কম দেখেন, হাঁটার ক্ষমতাও কম। তিনি জানিয়েছেন, বাড়ি ফিরতে আগ্রহী। জানা গেছে, তাঁর বাড়ি বসিরহাটে। পেশায় ব্যবসায়ী। বাড়িতে স্ত্রী, পুত্র, কন্যা সবাই আছেন। বহু মানুষের কাছে তিনি অনুরোধ করেছেন তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু কেউ কথা রাখেনি। তাই তিনি প্রশাসনের দ্বারস্থ হন, তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করতে। এখন দেখার বিষয় যে, প্রশাসন তাঁকে কতটা সাহায্য করে। 

রিপোর্ট : দেবকল্প রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages