এবার রেল থেকেও সাসপেন্ড হলেন কুস্তিগীর সুশীল কুমার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার রেল থেকেও সাসপেন্ড হলেন কুস্তিগীর সুশীল কুমার

Share This

এবার রেল থেকেও সাসপেন্ড হলেন কুস্তিগীর সুশীল কুমার
কুস্তিগীর সুশীল কুমার (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৫/০৫/২০২১ : ছত্রশাল স্টেডিয়াম মার্ডার কেসে জড়িয়ে গ্রেপ্তার হওয়ার পর এবার ভারতীয় রেলের চাকরি থেকেও সাসপেন্ড হলেন দু'বার অলিম্পিকে পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমার। 

নর্দার্ন রেলের পাবলিক রিলেশন অফিসার দীপক কুমার আজ জানিয়ে দিয়েছেন, "যেহেতু সুশীল কুমারের বিরুদ্ধে ফৌজদারি মামলার তদন্ত চলছে, তাই নিয়াম অনুযায়ী রেলের চাকরি থেকে সুশীল কুমারকে সাসপেন্ড করা হয়েছে।" গ্রেপ্তারির পর কুস্তিগীর সুশীল কুমারের ব্যক্তিগত জীবনে একে আরও একটি জোরদার ধাক্কা বলে মনে করা হচ্ছে। গত ২৩ তারিখে সুশীল কুমারকে পুলিশ গ্রেপ্তার করেছিল এবং টানা ৪৮ ঘণ্টার বেশি তিনি পুলিশ হেফাজতে আছেন। সেই কারণেও এই সাস্পেন্সন  বলে মনে করা হচ্ছে।

ছত্রশাল স্টেডিয়ামে সাগরের হত্যার পোস্ট মর্টেম রিপোর্টে বলা হয়েছিল কোনো ভোঁতা এবং ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল তাঁকে, যার জেরে সেরিব্রাল ড্যামেজ হওয়ার জন্যেই তিনি মারা গিয়েছিলেন। মৃত্যুর আগে সুশীল কুমারের সাথে বিস্তর ঝগড়া হয়েছিল সাগরের। রেখে চাকরির পাশাপাশি সুশীল কুমার বেশ কিছু স্পোর্টস সংস্থার শীর্ষে ছিলেন। এই হত্যাকাণ্ডের পর বেশ কিছুদিন পলাতক ছিলেন কুস্তিগীর সুশীল কুমার। শেষমেশ তাঁকে গ্রেপ্তার করা হয়, এই মুহূর্তে পুলিশ হেফাজতে রাখা হয়েছে তাঁকে।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages