ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে সুর চড়াবে শুভেন্দু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে সুর চড়াবে শুভেন্দু

Share This

ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে সুর চড়াবে শুভেন্দু


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৫/২০২১ :  এবার পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসার ঘটনার প্রতিবাদ করে সুর চড়াবেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী বলেন, "রাজ্যের মানুষের প্রত্যাশা পূরণে আমি কাজ করে যাব।  ভাল কাজের জন্যে আমি রাজ্য সরকারকে যেমন সমর্থন করে যাব, তেমনি ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে আমি আমার সুর চড়িয়েও যাব।" শীতলকুচি কাণ্ডে  জিজ্ঞাসাবাদ করার জন্যে ৬ জন সিআইএসএফ জওয়ানকে ডেকে পাঠিয়েছে সিআইডি। এই বিষয়ে শুভেন্দু বলেন, "এটা সিআইডি বুঝবে, তারা কি করবে তারাই জানে। সিআইএসএফ এবং সিআরপিএফ এই দুই বাহিনী স্বরাষ্ট্রমন্ত্রকের অন্তর্গত, সিআইডি যেটা করছে, তা মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের নির্দেশ মত করছে।"

পশ্চিমবঙ্গে ভোটের গণনা শেষ হতে না হতেই বিভিন্ন জায়গা থেকে হিংসার খবর আসতে শুরু করেছিল। মে মাসের ২ তারিখ থেকে বিজেপি অনেকগুলি হিংসার অভিযোগ করেছে। বিজেপি বলেছে ভোট গণনার পর থেকে তাদের অন্তত ৯ জন কর্মীকে হত্যা করেছে তৃণমূল আশ্রিত গুন্ডারা। কিন্তু সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।  এখন এই সব হিংসার ঘটনার প্রতিবাদেই সুর চড়াতে  চলেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages