আসামের তেজপুরে পরপর দু'দিন ভূমিকম্প - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসামের তেজপুরে পরপর দু'দিন ভূমিকম্প

Share This

 

আসামের তেজপুরে পরপর দু'দিন ভূমিকম্প

আজ খবর (বাংলা), গুয়াহাটি, আসাম,  ৩১/০৫/২০২১ : আজ ফের একবার আসামের তেজপুর কেঁপে উঠল ভূমিকম্পে। ভূমিকম্প শুরু হতেই মানুষজন ঘরবাড়ি ছেড়ে পথে নেমে আসেন।

আজ সকালে আসামের তেজপুরে ফের একবার ভূমিকম্প অনুভূত হল।  আজ সকাল ৯:৫০ মিনিটে তেজপুর অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে। রিখটার স্কেলে মাত্রা ছিল ৩.৮;  আজকের ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল তেজপুর শহর থেকে ৪৪ কিলোমিটার পশ্চিমে। ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল ভূপৃষ্ঠ থেকে ২৪ কিলোমিটার নিচে।



বিগত কয়েক মাস ধরেই আসামের তেজপুর অঞ্চলে বার বার ভূমিকম্প হতে দেখা যাচ্ছে। ক্রমেই ভূমিকম্প প্রবন হয়ে উঠছে আসামের এই তেজপুর অঞ্চল। গতকালও দুপুর ২:২৩ মিনিট নাগাদ তেজপুরে ভূমিকম্প অনুভূত হয়েছিল। গতকালের ভূমিকম্পের মাত্রা রিখটার স্কেলে ছিল ৪.১; গতকালের ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল তেজপুর শহর থেকে ৪০ কিলোমিটার পশ্চিম দিকে এবং ঊৎপত্তিস্থল ছিল ভূপৃষ্ঠ থেকে ১৯ কিলোমিটার গভীরে। গতকাল বা আজকের ভূমিকম্পগুলো থেকে হতাহত বা বড়সড় কোনো ক্ষয়ক্ষতির খবর এখনও  পর্যন্ত পাওয়া যায় নি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages