আসামের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন হেমন্ত বিশ্বশর্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসামের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন হেমন্ত বিশ্বশর্মা

Share This

আসামের নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন হেমন্ত বিশ্বশর্মা


আজ খবর (বাংলা), গুয়াহাটি, আসাম, ১০/০৫/২০২১ :  আসামের মুখ্যমন্ত্রী  হিসেবে শপথ গ্রহণের আগে হেমন্ত বিশ্বশর্মা গুয়াহাটির দেউল গোবিন্দ মন্দির ও কামাখ্যা মন্দিরে পূজ্য দিলেন।

পশ্চিমবঙ্গের পাশাপাশি আসামেও সদ্য শেষ হয়েছে বিধানসভা নির্বাচন। চলতি মাসের ২ তারিখে গণনার পর ফল প্রকাশিত হয়েছে। আসামে মোট ১২৬টি আসনের মধ্যে ৭৫টি আসনে জিতে বিজেপির নেতৃত্বে এনডিএ রাজ্য সরকার গঠন করতে চলেছে। বিধানসভা নির্বাচনে বিজেপি একাই পেয়েছিল ৬০টি আসন, সহযোগী অসম গন পরিষদ (অগপ) পেয়েছিল ৯টি এবং ইউনাইটেড পিপলস পার্টি (লিবারেল) পেয়েছিল ৬টি আসন।



ভোটে জিতে বিজেপি সিদ্ধান্ত নিয়েছে আসামের নতুন মুখ্যমন্ত্রী হবেন হেমন্ত বিশ্বশর্মা। আজ  সকালে হেমন্ত বিশ্বশর্মাকে তাঁর নির্বাচনকেন্দ্র জালুকবাড়িতেই দেখতে পাওয়া গিয়েছিল। তিনি এলাকার সাধারণ মানুষের থেকে আশীর্ব্বাদ গ্রহন করছিলেন। এরপর তিনি দেউল গোবিন্দ মন্দির এবং পরে কামাখ্যা মন্দিরে পুজো দিতে যান।  আজ বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডার উপস্থিতিতে তিনি আসামের মুখ্যমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন। 

আজ খবর (বাংলা) আপডেট - আজ সকাল ৭:০৫ মিনিটে আসামে ফের একবার ভূমিকম্প অনুভূত হয়েছে। এই ভূমিকম্পের কেন্দ্রস্থল ছিল নওগাঁ-এ ভূপৃষ্ঠ থেকে ২৩ কিলোমিটার নিচে। রিখটার স্কেলে এই ভূকম্পনের মাত্রা ছিল ৩; সেভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায় নি আসাম থেকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages