রমজান মাসে আফগানিস্তানে তালিবান হামলায় মৃত ২৫৫, আহত ৫০০ জন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রমজান মাসে আফগানিস্তানে তালিবান হামলায় মৃত ২৫৫, আহত ৫০০ জন

Share This

রমজান মাসে আফগানিস্তানে তালিবান হামলায় মৃত ২৫৫, আহত ৫০০ জন


আজ খবর (বাংলা), কাবুল, আফগানিস্তান, ১২/০৫/২০২১ : গোটা রমজান মাসে আফগানিস্তানে অন্ততপক্ষে ১৫টি আত্মঘাতী হানা এবং আরও কিছু অন্যান্য হামলার ঘটনা ঘটেছে এবং এখনও  পর্যন্ত আফগানিস্তানের ২৫৫ জন সাধারণ মানুষ প্রাণ হারিয়েছেন।

রমজান মাস শুরু হয়েছে এপ্রিল মাসের ১৩ তারিখ থেকে, আর দুদিন বাদেই ঈদ, আর এর মধ্যে সাংঘাতিক একটি পরিসংখ্যান পাওয়া গেল আফগানিস্তান থেকে।  শুধুমাত্র রমজান মাসের মধ্যেই আফগানিস্তানে ১৫টি আত্মঘাতী হানা হয়েছে, হামলা চালানো হয়েছে অন্যান্যভাবেও। এই হামলায় এখনো পর্যন্ত আফগানিস্তানের অন্ততপক্ষে ২৫৫ জন সাধারণ মানুষ প্রাণ হারিয়েছেন। সেইসঙ্গে প্রায় ৫০০ জন গুরুতরভাবে আহতও হয়েছেন।

রমজান মাসের মধ্যেই ৩০০টি বিস্ফোরণ এবং ১৫টি আত্মঘাতী হামলার জন্যে তালিবানকেই দায়ী করা হয়েছে। এই ভয়ঙ্কর হত্যাকাণ্ডের দায় কি অস্বীকার করতে পারে তালিবানরা ? বিভিন্ন ঘটনায় আফগানিস্তানের নিরাপত্তা রক্ষীরা ৮০০টি জায়গায় অনভিপ্রেত ঘটনা আটকে দিয়েছে এবং এখনও  পর্যন্ত মোট ৮০০ জন জঙ্গীকে গ্রেপ্তার করেছে। আফগানিস্তান সরকারের তরফ থেকে নিরাপত্তা বাহিনীকে ধন্যবাদ জানানো হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages