বাংলার মানুষের রায় মেনে নিতে পারছে না বিজেপি : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলার মানুষের রায় মেনে নিতে পারছে না বিজেপি : মমতা

Share This

বাংলার মানুষের রায় মেনে নিতে পারছে না বিজেপি : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৭/০৫/২০২১ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকাল বলেছেন, "বিজেপি খুব সম্ভবত রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল এবং মানুষের রায় ঠিকমত মেনে নিতে পারছে না।"

মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন তুলেছেন, "বাংলায় এত বৈষম্য কেন ? ওরা বাংলায় শপথ গ্রহণের ২৪ ঘণ্টার মধ্যেই কেন্দ্রীয় দল পাঠিয়ে দিল ? আসলে ওরা (বিজেপি) বিধানসভা নির্বাচনে মানুষের রায় মেনে নিতে পারছে না। আমি কখনোই সন্ত্রাসকে সমর্থন করি না। কিন্তু ওরা ফেক নিউজ আর ফেক ভিডিও ছড়াচ্ছে।"

মমতা আরও বলেন, "তৃণমূল কংগ্রেস বাংলার মানুষের রায়ে বিরোধী পক্ষে রীতিমত ধ্বস নামিয়ে জিতেছে। এই জয় দুর্দান্ত এবং ঐতিহাসিক  জয়, আর বাংলার সাধারণ মানুষ এবং মা বোনেরাই তৃণমূলকে ভোটে জিতিয়েছে। বাংলার একটা মেরুদন্ড আছে আর সেটা কখনোই নুয়ে পড়ে  না। বাংলার মানুষ মাথা নোয়ায় না। ভোটের সময় একটা ষড়যন্ত্র চলছিল। কেন্দ্রীয় মন্ত্রীরা বার বার এখানে এসেছে, আমি জানিনা বিমানযাত্রা এবং হোটেলের পিছনে ওরা কত কোটি টাকা জলের মত খরচ করে ফেলেছে !"

রাজ্যে ভোটের ফল প্রকাশ হয়েছে গত ২ তারিখে আর তখন থেকেই বিজেপি ক্রমাগত অভিযোগ করে আসছিল যে তৃণমূলের গুন্ডারা তাদের কর্মীদের ওপর নির্মম অত্যাচার চালাচ্ছে। তাদের পার্টি অফিস এবং কর্মীদের বাড়িঘর ভেঙে দেওয়া হচ্ছে। বিজেপি অভিযোগ করেছে, ফল প্রকাশের দিন থেকে তাদের ৯ জন কর্মীকে হত্যা করেছে তৃণমূল আশ্রিত গুন্ডারা। বিজেপির এই অভিযোগ খারিজ করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তবে তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে বিধানসভায় স্পিকার নির্বাচনের অনুষ্ঠানটি বয়কট করেছে বিজেপি। পশ্চিমবঙ্গে তৃণমূল কিভাবে সন্ত্রাস চালাচ্ছে তা খতিয়ে দেখার জন্যে কেন্দ্র সরকার ৪ সদস্যের দল পাঠিয়েছে এই রাজ্যে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages