অক্সিজেনের মাত্রা কমল, হাসপাতালে ভর্তি হলেন বুদ্ধদেব ভট্টাচার্য্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অক্সিজেনের মাত্রা কমল, হাসপাতালে ভর্তি হলেন বুদ্ধদেব ভট্টাচার্য্য

Share This

 

অক্সিজেনের মাত্রা কমল, হাসপাতালে ভর্তি হলেন বুদ্ধদেব ভট্টাচার্য্য

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৫/০৫/২০২১ :  প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্যের শারীরিক পরিস্থিতি ফের অবনতি হওয়ার জন্যে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল। 

এর আগে তিনি হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে অনীহা দেখিয়েছিলেন। কিন্তু গতকাল রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।  আগের মত তিনি আর হাঁটাচলাও করতে পারছিলেন না।   তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ওঠানামা করছে বলে জানা গিয়েছে। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ৯০ এর নিচে এমনকি ৮০র কাছাকাছি পৌঁছে যায়।   এর পরেই তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।  এই মুহূর্তে ওই বেসরকারি হাসপাতালে ৫ চিকিৎসকের একটি বোর্ড বুদ্ধবাবুর চিকিৎসা করছেন।

আগামীকাল রাজ্যে ইয়াস ঘূর্ণিঝড়ের দাপটে হয়ত অনেক কিছুই লণ্ডভণ্ড হতে পারে, এর আগে আম্ফাণের  বেলায় যেমনটা হয়েছিল। রাজ্য সিপিএম-এর তরফ থেকে জানা গিয়েছে, ইয়াস ঘূর্ণিঝড়ের কারনে যাতে বুদ্ধবাবুর চিকিসায় কোনো সমস্যা না হয়, তার আগাম ব্যবস্থা করতেই বুদ্ধবাবুকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে তাঁর শারীরিক পরিস্থিতি কিছুটা হলেও যে অবনতি হয়েছে সেটা মেনে নেওয়া হচ্ছে। 

হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য্যের শারীরিক অবস্থা স্থিতিশীল। বুদ্ধবাবু করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর ওপর চিকিৎসকেরা কড়া  নজর রেখেছেন। তাঁকে এখন অক্সিজেন, বাইপ্যাপ এবং স্টেরয়েড দেওয়া হচ্ছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages