ফের মেঘভাঙা বৃষ্টি উত্তরাখণ্ডের দেবপ্রয়াগে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের মেঘভাঙা বৃষ্টি উত্তরাখণ্ডের দেবপ্রয়াগে

Share This

ফের মেঘভাঙা বৃষ্টি উত্তরাখণ্ডের দেবপ্রয়াগে


আজ খবর (বাংলা), তেহরি, উত্তরাখন্ড, ১২/০৫/২০২১ : উত্তরাখণ্ডের তেহরিতে ফের মেঘভাঙ্গা বৃষ্টিতে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে অন্ততপক্ষে ১৫টি দোকান। 

উত্তরাখন্ড রাজ্য থেকে প্রায়ই মেঘভাঙ্গা বৃষ্টি ও হড়পা বানের খবর পাওয়া যাচ্ছে।  আজ ভোর ৫টা নাগাদ উত্তরাখণ্ডের তেহরি জেলার দেবপ্রয়াগে হঠাৎ করেই মেঘভাঙ্গা বৃষ্টিতে সবকিছু লন্ডভন্ড হয়ে যায়।  ঘটনাস্থলে মোট ১৫টি দোকান ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। লক ডাউন চলার কারনে ওই দোকানগুলি বন্ধ ছিল, আর সেই কারণেই সম্ভবত হতাহতের কোনো খবর পাওয়া যায় নি উত্তরাখন্ড থেকে।


ঘটনাস্থলে এসডিআরএফ এর বিশাল দল মোতায়েন করা হয়েছে। এই অঞ্চলের নদীগুলিতে জলস্রোতের উচ্চতা বেড়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। গোটা এলাকায় সতর্কতা জারি করা হয়েছে। দেবপ্রয়াগের পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ইতিমধ্যে কথা বলেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াতের সঙ্গে। অমিত শাহ জানিয়েছেন উত্তরাখন্ড সরকারকে এই ঘটনায় যে কোনো রকম সাহায্য দিতে প্রস্তুত আছে কেন্দ্র সরকার।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের ৪ তারিখেও উত্তরাখণ্ডের চামোলি জেলার বিনসার হিল এলাকায় আকস্মিক মেঘভাঙা বৃষ্টিতে বেশ কিছু দোকানের ক্ষয়ক্ষতি হয়েছিল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages