পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড হামলা কাশ্মীরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড হামলা কাশ্মীরে

Share This

পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড হামলা কাশ্মীরে


আজ খবর (বাংলা), সাম্বা, জামুয়া ও কাশ্মীর, ১২/০৫/২০২১ : পুলিশকে লক্ষ করে গ্রেনেড হামলা করা হল জম্মু ও কাশ্মীরের সাম্বা সেক্টরের নাড নামে একটি জায়গায়, যদিও এই গ্রেনেড হামলায় হতাহতের কোনো খবর নেই। 

কাশ্মীর জোন  পুলিশ সূত্রেই জানা গিয়েছে, গতকাল মধ্যরাত্রে সাম্বা-মানসার রোডের ওপর পুলিশ নাকা চেকিং চালাচ্ছিল এবং তল্লাশি করছিল। সেই সময় তাদের লক্ষ্য করে একটি বোমা বিস্ফোরণ করা হয়।  আজ সকালে দেখা যায়, পুলিশের দিকে ছুঁড়ে দেওয়া ওই বোমাটি আসলে একটি গ্রেনেড। রাতের অন্ধকারে ওই গ্রেনেডটি সশব্দে ফেটেছিল, কিন্তু পুলিশের তরফে কেউ আহত হননি।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেন্ডটিকে নাড নাকা চেকিং অঞ্চলে পুলিশকে লক্ষ্য করেই ছোঁড়া হয়েছিল, কিন্তু গ্রেনেডটি লক্ষ্যভ্রষ্ট হয়, এবং সেটি সাম্বা-মানসার রোডের ফাঁকা জায়গায় গিয়ে ফাটে। এই জন্যেই ভাগ্যক্রমে কোনো পুলিশ কর্মী আহত হন  নি।  তবে আততায়ীকে খুঁজে বের করে গ্রেপ্তার করতে গোটা এলাকা ঘিরে রেখে আজ সকাল থেকেই চিরুনি তল্লাশি চালানো হচ্ছে।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages