নারদ মামলায় জোড়া ধাক্কা খেল সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নারদ মামলায় জোড়া ধাক্কা খেল সিবিআই

Share This

নারদ মামলায় জোড়া ধাক্কা খেল সিবিআই


আজ খবর (বাংলা), কলকতা, পশ্চিমবঙ্গ, ২৮/০৫/২০২১ : নারদ কাণ্ডে শেষমেশ হাইকোর্ট থেকে অন্তর্বর্তী জামিন পেলেন রাজ্যের ৪ হেভিওয়েট নেতা।  সুতরাং আজ বৃহত্তর বেঞ্চ তাঁদের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করায় সুপ্রীম কোর্টের পর হাইকোর্টেও ধাক্কা খেল সিবিআই। 

এর আগে হাইকোর্টে যখন ডিভিশন বেঞ্চে নারদ মামলা চলছিল, তখন সেই ডিভিশন বেঞ্চের দুই বিচারপতির মধ্যে মতানৈক্য দেখা দিয়েছিল। সেই সময় ওই চার হেভিয়েট নেতাদের গৃহবন্দী করার নির্দেশও দেওয়া হয়েছিল। ৪ হেভিওয়েট নেতাদের মধ্যে অসুস্থ হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন মদন মিত্র এবং শোভন চ্যাটার্জি। প্রথমে রাজি না হলেও পরে অসুস্থ হয়ে ওই উডবার্ন ওয়ার্ডেই ভর্তি হয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়ও, কিন্তু অসুস্থ থাকা সত্ত্বেও জেল হাসপাতালে ছিলেন ফিরহাদ হাকিম।

এর মধ্যেই সিবিআই চলে গিয়েছিল সুপ্রীম কোর্টে।  গৃহবন্দী নয়, তারা ওই চার হেভিওয়েট নেতার জেল হেফাজত চাইছিল। ওই চার হেভিওয়েট নেতা কতটা প্ৰভাৱশালী তা প্রমাণ করতে গ্রেপ্তারির দিন সিবিআই দপ্তরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং আইন মন্ত্রী মালয় ঘটকের  উপস্থিতি এবং ধর্নার কথা শীর্ষ আদালতে উল্লেখ করেছিল সিবিআই। কিন্তু সুপ্রীম কোর্ট  সিবিআই-এর আবেদন শুনতেই চায় নি, বরং তাদেরকে হাইকোর্টেই আবেদন করতে বলে। সুপ্রীম কোর্টের নির্দেশ মত এরপর হাইকোর্টের বৃহত্তর বেঞ্চে সিবিআই আবেদন করেছিল। করোনা আবহে আজ ওই চার হেভিওয়েট নেতাকে ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে হাইকোর্ট। ওই চার নেতামন্ত্রী এই মুহূর্তে মিডিয়ার সাথে কথা বলতে পারবেন না। সুপ্রীম কোর্টের পর এবার হাইকোর্ট, নারদ মামলায় জোড়া ধাক্কা খেল সিবিআই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages