কৃষক আন্দোলনে গিয়ে ধর্ষিতা বাঙালি তরুণীর করোনায় মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষক আন্দোলনে গিয়ে ধর্ষিতা বাঙালি তরুণীর করোনায় মৃত্যু

Share This

 

কৃষক আন্দোলনে গিয়ে ধর্ষিতা বাঙালি তরুণীর করোনায় মৃত্যু

আজ খবর (বাংলা), ঝাজ্জর, হরিয়ানা, ১০/০৫/২০২১ : হরিয়ানার কৃষক আন্দোলনে যোগ দিতে যাওয়া বাঙালি সমাজকর্মীর মৃত্যু করোনা সংক্রমনে হলেও, তাঁকে গন ধর্ষণ করা হয়েছিল বলে জানতে পারা গেল। 

পুলিশে এফআইআরের বিবরণ অনুযায়ী জানা গিয়েছে, ২৫ বছর বয়সী ওই মহিলা সমাজকর্মী ১১ই এপ্রিল পশ্চিমবঙ্গ থেকে হরিয়ানার টিকরি সীমান্তে কৃষক আন্দোলনে যোগ দিতে গিয়েছিলেন। গত ২৬শে এপ্রিল তাঁকে ঝাজ্জর জেলার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তাঁর দেহে করোনা সংক্ৰমন ছিল। সিটি পুলিশ স্টেশনের ইনচার্জ বিজয় কুমার জানিয়েছেন, "ওই তরুণীর বাবা জানিয়েছিলেন, তাঁর মেয়েকে ধর্ষণ করা হয়েছিল। এপ্রিল মাসের ২৬ তারিখে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং ৩০ তারিখে তিনি মারা যান। তাঁর শরীরে করোনা সংক্ৰমন হয়েছিল। তবে ধর্ষণের ঘটনায়  একটি বিশেষ দল গঠন করে তদন্তের কাজ এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।"


পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিয়ানা পুলিশ এই ঘটনায় তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে একটি Special Investigation Team (SIT) গঠন করেছে, যে দলের মাথায় রাখা হয়েছে সাইবার সেলের এক ডিএসপি পদমর্যাদার অফিসারকে। হরিয়ানা পুলিশ এই তদন্তের কাজ যথেষ্ট গুরুত্ত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছে এবং অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করার প্রচেষ্টা চালাচ্ছে। বিজয় কুমার জানিয়েছেন, "মৃত্যুর আগে টেলিফোনে ওই তরুণী তাঁর বাবাকে ধর্ষণের বিষয়ে সব কিছু জানিয়ে গিয়েছিলেন।" ওই তরুণীর করোনা সংক্রমনে মৃত্যু হলেও পুলিশ গন ধর্ষণের বিষয়টিতে জোর দিয়েই তদন্তের কাজ এগিয়ে নিয়ে যাওয়ার পথে চলেছে।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages