শান্ত পুকুরের জলে হঠাত ঘূর্ণি, ভাইরাল ভিডিও অফবিট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শান্ত পুকুরের জলে হঠাত ঘূর্ণি, ভাইরাল ভিডিও অফবিট

Share This


আজ খবর (বাংলা), সিউড়ি, বীরভূম, পশ্চিমবঙ্গ, ২২/০৫/২০২১ : দুনিয়াতে কত কিছুই না ঘটে, তবে তার মধ্যে কিছু কিছু ঘটনা চোখের সামনেই ঘটে যায়, অথচ ওই ঘটনার পিছনের কারণটা জানা যায় না, যা কিনা মানুষের মনের মধ্যে কৌতূহল আরও বাড়িয়ে দেয়।  যা নিয়ে শুরু হয়ে যায় উদ্দীপনা, কিছুক্ষেত্রে সেগুলোই ভাইরাল হয়ে যায়। 

এইরকমই একটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াতে শুরু করেছে। ঘটনাস্থল বীরভূম জেলার সিউড়ির রুটি পাড়া নামে একটি জায়গা। এখানে রয়েছে একটি পুকুর। এলাকার মানুষ স্নান করেন এই পুকুরে। পাড়ার মধ্যে থাকা এই পুকুরের সাথে প্রতিদিনকার সম্পর্ক এলাকার মানুষ জনের। আজ সেই পুকুরের জলের অন্যরকম রূপ দেখতে পেলেন এলাকার মানুষ। তাঁরা হঠাৎ দেখেন পুকুরের মধ্যে একটি জায়গায় জলের মধ্যে ঘূর্ণি তৈরি হয়েছে। সেই ঘূর্ণির গতিবেগ একটু একটু করে বেড়েও গিয়েছে। সকলেই এক দৃষ্টি তাকিয়ে আছেন ঘূর্ণির দিকে।

এলাকার চেনা পুকুরের এমন অচেনা রূপ দেখেই বিস্মিত হয়ে যান রুটিপাড়া এলাকার মানুষ জন।  জলের ঘূর্ণি দেখতে ব্যাপক ভীড় লক্ষ্য করা যায়।  চাঞ্চল্য ছড়িয়ে পরে এলাকায়। শান্ত পুকুরের জলের ঘূর্ণির ছবি দ্রুত পৌঁছে যায় নেট দুনিয়াতেও। আপাতত ভাইরাল হতে চলেছে শান্ত পুকুরের এমন অশান্ত ঘূর্ণির ছবি।  (দেখুন ভিডিও)

রিপোর্ট : প্রবীর বসু 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages