প্রশান্ত কিশোর আসলে অশান্তি কিশোর : লঙ্কা দিনাকর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রশান্ত কিশোর আসলে অশান্তি কিশোর : লঙ্কা দিনাকর

Share This

 

প্রশান্ত কিশোর আসলে অশান্তি কিশোর : লঙ্কা দিনাকর
লঙ্কা দিনাকর, বিজেপি 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০১/০৬/২০২১ : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশের যে সব শিশু বাবা ও মা দুজনকেই হারিয়ে অনাথ হয়ে গিয়েছে, কেন্দ্র সরকার তাদের পাশে এসে দাঁড়াতে চায়।  কেন্দ্র সরকারের এই সিদ্ধান্তের কড়া  সমালোচনা করেছিলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। আজ বিজেপির পক্ষ থেকে প্রশান্ত কিশোরের পাল্টা সমালোচনা করে তাঁকে অশান্তি কিশোর আখ্যা দিলেন বিজেপি নেতা লঙ্কা দিনাকর। 

বিজেপি নেতা বলেন, "করোনা আক্রান্ত হয়ে বাবা ও মা দুজনেই মারা যাওয়ায় আমাদের দেশে অনেক শিশু অনাথ হয়ে পড়েছে। বেশ বিপদে পড়েছে তারা। সেই সব শিশুদের পাশে এসে দাঁড়াতে চাইছে কেন্দ্র সরকার। গোটা দেশ কেন্দ্র সরকারের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে। কেন্দ্র সরকার একটি প্রকল্প নিয়েছে এই বিষয়ে। কেন্দ্র সরকার অনাথ শিশুদের শিক্ষা এবং স্বাস্থ্য সুনিশ্চিত করার পরিকল্পনা করেছে, এমনকি প্রত্যেক শিশুদের জন্যে ১০ লক্ষ টাকা করে জমা রাখার পরিকল্পনা করা হয়েছে যা কিনা ও শিশুরা ১৮ বছর বয়স হলে ব্যাঙ্ক  থেকে তুলতে পারবে। কিন্তু কেন্দ্র সরকারের নেওয়া এই সিদ্ধান্ত এবং প্রকল্প হজম হচ্ছে না প্রশান্ত কিশোরের। কেন্দ্র সরকারের নেওয়া এই ধরনের মানবিক প্রকল্পেরও সমালোচনা করছেন প্রশান্ত কিশোর। তিনি যে ব্যবহার করছেন তাতে এবার থেকে তাঁকে আর প্রশান্ত কিশোর নয়, তাঁকে অশান্তি কিশোর নামেই ডাকা উচিত।"

বিজেপি নেতা লঙ্কা দিনাকর আরও বলেন, "কিছুদিন আগে ভোটের সময় অন্ধ্রপ্রদেশ এবং পশ্চিমবাংলায় প্রশান্ত কিশোর কি কি করেছে তা সবই  দেশের মানুষ দেখেছে। ও দুই রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও অশান্তি ছড়ানোর পিছনেও রয়েছেন এই প্রশান্ত বা অশান্তি কিশোর। উনি জানেন না এই মুহূর্তে দেশে করোনা ভাইরাসে আক্রান্তের খাবরাখবর, উনি খবর রাখেন না কোন হাসপাতালে কত বেড রয়েছে, অক্সিজেনের আর কোনো ঘাটতি আছে কিনা ! কোনো কিছু না জেনেই উনি কেন্দ্র সরকারের সমালোচনা করে অশান্তি পাকানোর চেষ্টা করে চলেছেন। "

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages