এবার বিনামূল্যে অক্সিজেন ডোর ডেলিভারি দেবে 'ওলা' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার বিনামূল্যে অক্সিজেন ডোর ডেলিভারি দেবে 'ওলা'

Share This

এবার বিনামূল্যে অক্সিজেন ডোর  ডেলিভারি দেবে 'ওলা'


আজ খবর (বাংলা), ব্যাঙ্গালুরু, কর্নাটক, ১০/০৫/২০২১ : এবার বিনামূল্যে বাড়িতে এসে অক্সিজেন কন্সেন্ট্রেটর পরিষেবা দেবে বিখ্যাত ট্যাক্সি কোম্পানি 'ওলা'। এই পরিষেবা ওলা 'গিভ ইন্ডিয়া'র সাথে যৌথভাবে দিতে চলেছে।

এই পরিষেবা পেতে হলে কি করতে হবে ? প্রথমেই আপনাকে OLA  App ডাউনলোড করে নিতে হবে। তারপর যেমন যেমন চাইবে, তেমন তেমন আপনার বিষয়ে কিছু সাধারণ বিবরণ দিয়ে দেবেন। এরপর যদি আপনার অক্সিজেন কন্সেন্ট্রেটর দরকার হয়, তাহলে ওই এপ্লিকেশনে আবেদন করবেন। ওলা কোম্পানী তাদের একটি গাড়িতে চাপিয়ে আপনার দরজায় হাজির হয়ে যাবে যত দ্রুত সম্ভব। ওই গাড়িতেই থাকবেন এমন একজন চালক, যিনি ওই অক্সিজেন কন্সেন্ট্রেটর চালাতেও পারবেন। এইভাবে নিজের বাড়িতে বসেই দ্রুত অক্সিজেন পেয়ে যাবেন আপনি বা আপনার অসুস্থ আত্মীয় এবং অবশ্যই বিনামূল্যে।


অক্সিজেন পেয়ে অসুস্থ মানুষটি সুস্থ হয়ে উঠলেই ওলা তাদের অক্সিজেন কন্সেন্ট্রেটর ডিভাইসটি তুলে নেবে এবং গিভ  ইন্ডিয়াকে ফিরিয়ে দেবে, যাতে পরের রোগী এই পরিষেবাটি পেতে পারেন।

চলতি সপ্তাহ থেকেই ওলা এবং গিভ ইন্ডিয়া যৌথভাবে এই পরিষেবা শুরু করছে কর্নাটকের ব্যাঙ্গালুরু শহর থেকে। দ্রুত এই পরিষেবা ছড়িয়ে পড়বে দেশের অন্যান্য শহরগুলোতেও। আপাতত এই সংস্থা দুটি ৫০০ সিলিন্ডার নিয়ে পরিষেবা দিতে শুরু করছে, তবে গোটা দেশে ছড়িয়ে পড়ার সময় ওদের কাছে অন্ততপক্ষে ১০ হাজারটি কন্সেন্ট্রেটর থাকবে বলে জানা  গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages