কালো আকাশ মাথায় কলকাতায় দিনভর বৃষ্টির পূর্বাভাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কালো আকাশ মাথায় কলকাতায় দিনভর বৃষ্টির পূর্বাভাস

Share This

কালো আকাশ মাথায় কলকাতায় দিনভর বৃষ্টির পূর্বাভাস
কালো আকাশের নিচে জবজবে ভিজে মহানগরী 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৭/০৫/২০২১ : কলকাতা সহ পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর এবং হাওড়া জেলার বেশ কিছু এলাকায় আজ সারাদিন দফায় দফায় বৃষ্টিপাতের পর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর।

ঘর্ণিঝড় ইয়াস চলে গিয়েছে ওড়িশা এবং দীঘা উপকূলের ওপর দিয়ে, আর আজ রাজ্যের দক্ষিণ অংশে এবং উপকূল অঞ্চলে সারাদিন ধরেই দফায় দফায় প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানালো আলিপুর আবহাওয়া দপ্তর। কলকাতা সহ পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং হাওড়া জেলার বেশ কিছু জায়গায় আজ সারাদিন ধরেই দফায় দফায় বৃষ্টিপাতের কথা বলা হয়েছে, তার সাথে বইবে  ঝোড়ো বাতাস।

রাজ্যের মৎস্যজীবীদের আজও  সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। ইয়াস ঘূর্ণিঝড়ে রাজ্যে ইতিমধ্যে বেশ কিছু ক্ষয়ক্ষতির খবর পাওয়া গিয়েছে, কিন্তু রাজ্য সরকার সতর্ক থাকায় এবং আগাম ব্যবস্থা নেওয়ার ফলে প্রাণহানির কোনো খবর পাওয়া যায় নি এখনো পর্যন্ত। তবে কাঁচা বাড়ি ভেঙে পড়া, গ্রামঃচলে বাঁধে ফাটল ধরা, চাষের মাঠে ফসল নষ্ট এবং গবাদী পশু ভেসে যাওয়ার মত খবর পাওয়া গিয়েছে অনেক জায়গা থেকে। ঘূর্ণি ঝড়ের পাশাপাশি ভাড়া কোটালের জন্যে নদীগুলিতে জলস্তর বেড়ে গিয়েছে। জলোচ্ছাসের কারণেই বেশ কিছু শহরে জল ঢুকে বিপর্যয় আরও কিছুটা বেড়েছে। কলকাতাতেও বেশ কিছু অঞ্চলে আজ জল জমে থাকতে দেখা গিয়েছে। কলকাতা পুরসভা পাম্প চালিয়ে সেই জাল বের করার কাজ করছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages